Apan Desh | আপন দেশ

‘আন্দোলন চলবে’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২০, ৯ জানুয়ারি ২০২৪

‘আন্দোলন চলবে’

ছবি: আপন দেশ

৭ জানুয়ারির নির্বাচন গণতন্ত্রের কফিনে শেষ প্যারেক। জনগণ এই তামাশার নির্বাচন বর্জন করেছে। আন্দোলন চলবে। ডামি ফলাফল বাতিল, সরকার পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবি জানান গণতন্ত্র মঞ্চের নেতারা।‌

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে ঢাকা রিপোর্টাস ইউনিটিতে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এসব কথা বলেন। 

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জুনায়েদ সাকি বলেন, ৪২০ নির্বাচনকে জনগণ প্রত্যাখান করেছে। ৭ তারিখ যা ঘটেছে তা গণতন্ত্র ধ্বংসের আরেকটি পথ। নির্বাচনের নামে ভয়ংকর তামাশা হয়েছে। যে নির্বাচনী ট্রেনের কথা বলা হচ্ছে তা দেশকে ধ্বংসের ট্রেন।

তিনি বলেন, ভোটকেন্দ্রে উপস্থিত কম সরকারের বিরুদ্ধে মানুষের পুঞ্জিভূত ক্ষোভের বহিঃপ্রকাশ। গণতন্ত্রকে ধ্বংস করে একদলীয় শাসনের প্রকারান্তরে বাকশাল। আওয়ামী লীগ ও ডামি আওয়ামী লীগের এ নির্বাচনের বৈধতা খোঁজার সুযোগ নেই। জনগণ এটা প্রত্যাখান করেছে।

আরও পড়ুন>> স্বতঃস্ফূর্তভাবে নির্বাচন বর্জন করেছে জনগণ: রিজভী

বিপ্লবী ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, দেশের জনগণের আকাঙ্খার বিরুদ্ধে দাঁড়িয়ে ভারত-রাশিয়া-চীনের স্বার্থে অবস্থান নিয়েছে সরকার। 

তিনি বলেন, বিরোধী দল ভাঙতে ব্যর্থ হয়ে ডামি প্রার্থী দিয়েছে। তবুও কেন্দ্রে ভোটার আনতে ব্যর্থ হয়েছে। প্রহসনের নির্বাচনের ষোলকলা পূর্ণ করে তথাকথিত পর্যবেক্ষক দিয়ে বিভ্রান্ত করার চেষ্টাও ব্যর্থ হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়