Apan Desh | আপন দেশ

‘মির্জা ফখরুলের মুক্তির সিদ্ধান্ত সরকারের নয়’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০৭, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৬:৩২, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

‘মির্জা ফখরুলের মুক্তির সিদ্ধান্ত সরকারের নয়’

ফাইল ছবি

মির্জা ফখরুলের মুক্তির সিদ্ধান্ত আদালতের বিষয়, সরকারের নয়। জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ধানমন্ডিতে দলের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এ কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, সংসদীয় বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী, যোগ্যদের সংরক্ষিত আসনের মনোনয়ন দেয়া হয়েছে। 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি মহাসচিবের জামিন বা বিচারের সব সিদ্ধান্ত আদালতের বিষয়, তা সরকারের বিষয় না। বিএনপির আন্দোলন বেগবান হতে হতে পতন হয়ে গেছে। মির্জা ফখরুল আগে যা করেছেন সেটা দেখা গেছে। আওয়ামী লীগ সব সময় সজাগ আছে। আমরা সব সময় প্রস্তুত আছি। সদা জাগ্রত আওয়ামী লীগ।

আরও পড়ুন>> ‘বিএনপির আন্দোলনে সাংগঠনিক প্রস্তুতি নেই’

এক প্রশ্নে জবাবে তিনি বলেন, সংসদীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে সংরক্ষিত আসনে প্রার্থীদের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। কারও কারও নাগরিকত্ব নিয়ে প্রশ্ন ছিল। প্রয়োজনীয় কাগজপত্র জাতীয় নির্বাচনের চার দিন পর এসেছে। মহিলা আওয়ামী লীগের প্রেসিডেন্ট এর আগে নির্বাচনে পরাজিত হয়নি। যাচাই-বাছাই করেই সব ঠিক করা হয়েছে। দল যাদের যোগ্য মনে করেছে তাদেরই মনোনয়ন দেয়া হয়েছে।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, উপ-দফতর সায়েম খান, কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজী ও আনোয়ার হোসেন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়