Apan Desh | আপন দেশ

আওয়ামী লীগ থেকে মোহাম্মদ জাহাঙ্গীর আলম স্থায়ী বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫৭, ১৫ মে ২০২৩

আওয়ামী লীগ থেকে মোহাম্মদ জাহাঙ্গীর আলম স্থায়ী বহিষ্কার

ফাইল ছবি

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে।

দলের কেন্দ্রীয় নির্বাহী সংসদ সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। এ সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে বলে দলের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সোমবার (১৫ মে)সন্ধ্যায় আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে। এটি অবিলম্বে কার্যকর হবে।

উল্লেখ্য, গত রোববার দলের সম্পাদকমণ্ডলীর সভায় জাহাঙ্গীরকে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করা হয়। 

সভায় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, এ বিষয়টি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে জনানো হবে। তিনি যা বলবেন তাই করা হবে। তবে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে বিদ্রোহী প্রার্থী হলে দল তার প্রতি কঠোর হবে।  এক দিন পরই জাহাঙ্গীরকে স্থায়ী বহিষ্কারের সিদ্ধান্ত এলো।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়