Apan Desh | আপন দেশ

জামায়াতের কর্মসূচি স্থগিত ১০ জুন সমাবেশ মিছিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪৬, ৫ জুন ২০২৩

আপডেট: ১৪:৪৭, ৫ জুন ২০২৩

জামায়াতের কর্মসূচি স্থগিত ১০ জুন সমাবেশ মিছিল

ছবি : আপন দেশ

পূর্বঘোষিত আজকের বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি স্থগিত করেছে ঢাকা মহানগরীর দক্ষিণ জামায়াতে ইসলামী। সোমবার (৫ জুন) সকালে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ১০ জুন বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি করবে বাংলাদেশ জামায়াত ইসলামী। সমাবেশকে ঘিরে প্রশাসনেরও সহযোগিতা চেয়েছে দলটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও প্রচার সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ। পরবর্তী কর্মসূচি ঘোষণা করেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল।

এসময় আরো উপস্থিত ছিলেন- জামায়াতে কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি কামাল হোসাইন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট এস এম কামাল উদ্দিন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সালাম, মহানগরী মজলিসে শুরা আশরাফুল আলম ইমন প্রমুখ নেতৃবৃন্দ।

আপন দেশ/জেডআই
 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়