Apan Desh | আপন দেশ

ঢাকা শহরে ঢোকার রাস্তা কি তারেকের বাপের সম্পত্তি?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০২, ২৯ জুলাই ২০২৩

আপডেট: ২১:৩৯, ২৯ জুলাই ২০২৩

ঢাকা শহরে ঢোকার রাস্তা কি তারেকের বাপের সম্পত্তি?

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ঢাকা শহরে ঢোকার রাস্তা বন্ধ করে দেবে। বিএনপি বলে- তাদেরকে বাধা দেয়া হচ্ছে। এটা কি তারেক রহমানের বাপের সম্পত্তি। আমরা এটা হতে দেবো না। নেতাকর্মীদের সতর্ক থাকার আহবান জানান তিনি।

বিরোধীদের 'নৈরাজ্য' ও 'অগ্নিসন্ত্রাসের' প্রতিবাদে সারাদেশে আগামীকাল রোববার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচি ঘোষণা করেন ওবায়দুল কাদের। 

শনিবার (২৯ জুলাই) বিকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কার্যালয়ে সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের জরুরি সভায় এ কর্মসূচির কথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আরও পড়ুন<<>> শেখ হাসিনাকে গণভবন থেকে বের করবে, গণভবন কি তোমার বাবার?

সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা যেটা আশঙ্কা করেছি সেটাই হয়েছে। গতকালও এটাই করতে চেয়েছিল বিএনপি। তাদের আন্দোলন এক দফা অগ্নিসন্ত্রাস। কিন্তু আওয়ামী লীগের শক্ত অবস্থানের কারণে এই নাশকতা ও বিশৃঙ্খলা করতে পারেনি। 

ওবায়দুল কাদের বলেন, বিএনপির অগ্নিসন্ত্রাস আবার শুরু হয়ে গেছে। ২০১৩, ১৪, ১৫ সালের পুনরাবৃত্তি শুরু হয়ে গেছে। এ অবস্থায় আওয়ামী লীগের নেতাকর্মীরা চুপ থাকতে পারে না। বিএনপি বলে- তাদেরকে বাধা দেয়া হচ্ছে, ঢাকা শহরে ঢোকার রাস্তা বন্ধ করে দেবে। এটা কি তারেক রহমানের বাপের সম্পত্তি। আমরা এটা হতে দেবো না। নেতাকর্মীদের সতর্ক থাকার আহবান জানান তিনি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়