Apan Desh | আপন দেশ

মায়ামির সঙ্গে চুক্তিবদ্ধ সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:২৬, ২৪ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১১:৩০, ২৪ ডিসেম্বর ২০২৩

মায়ামির সঙ্গে চুক্তিবদ্ধ সুয়ারেজ

ছবি : সংগৃহীত

লিওনেল মেসি, সের্জিও বুস্কেতস ও জর্দি আলবাকে দলে টানার পর গত বছর বার্সেলোনার আরেক সাবেক তারকা লুইস সুয়ারেজকে চেয়েছিল মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামি।

কিন্তু ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর সঙ্গে চুক্তিবদ্ধ থাকায় তখন সম্ভব হয়নি। এক বছরের জন্য মায়ামির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ৩৬ বছর বয়সী সুয়ারেজ। আগামী মার্চে মেসির সঙ্গে যোগ দিবেন তিনি।

উরুগুইয়ান স্ট্রাইকারের সঙ্গে চুক্তি সম্পন্ন করার পর মায়ামি এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করে। তারা সেখানে লিখে, ‘মায়ামির স্বপ্নরাজ্যে তোমাকে স্বাগতম লুইজ সুয়ারেজ।’

আরও পড়ুন <> নিউজিল্যান্ডের মাটিতে তাদের বিপক্ষে ঐতিহাসিক জয়

এই লেখার সঙ্গে চারজন তরুণ খেলোয়াড়ের ছবি দেয়। তাদের জার্সির পেছনে সুয়ারেজ, মেসি, জর্ডি আলবা ও সার্জিও বুসকেটসের নাম লেখা। লা লিগায় খেলার পর এই চারজন আবার একত্রিত হচ্ছেন মায়ামির ছায়াতলে।

লুইস সুয়ারেজ ২০১৪ সালে বার্সেলোনায় যোগ দেয়ার আগে পাঁচ বছর খেলেছিলেন লিভারপুলে। পরে ২০২০ সালে বার্সেলোনা থেকে যান অ্যাটলেটিকো মাদ্রিদে। সেখান থেকে ২০২২ সালে যান স্বদেশি ক্লাব ন্যাশিওনালে। আর ২০২৩ সালে যোগ দেন ব্রাজিলের ক্লাব গ্রেমিওতে। এবার গ্রেমিও ছেড়ে ২০২৪-এ একত্রিত হবেন মেসি-আলবা-বুসকেটসদের সঙ্গে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়