Apan Desh | আপন দেশ

ভারতে আসছেন মেসিরা!

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৬:২১, ৩ জানুয়ারি ২০২৪

ভারতে আসছেন মেসিরা!

ছবি: এএফপি

২০২২ কাতার বিশ্বকাপের শিরোপা জয়ী  লিওনেল মেসির আর্জেন্টিনা এবার ভারত সফরে আসছে। কেরালা সরকারের আমন্ত্রণে আগামী জুলাইয়ে প্রীতি ম্যাচ খেলতে রাজি হয়েছে মেসি-আলভেজরা। গত বছরের জুনে বাংলাদেশ ও ভারতে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা ছিল তাদের। কিন্তু বিভিন্ন সীমাবদ্ধতায় বাতিল হয়েছিল সেই সফর। 

মঙ্গলবার (২ জানুয়ারি) এমনটা জানিয়েছেন কেরালার ক্রীড়ামন্ত্রী ভি আব্দুরাহীমান। তাছাড়া ‘স্পোর্টসকিডা’-সহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমও দাবি করেছে আগামী জুলাইয়ে দেশটিতে প্রীতি ম্যাচ খেলতে রাজি হয়েছে লিওনেল মেসিরা।

কেরালার ক্রীড়ামন্ত্রী ভি আব্দুরাহিমান সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমরা আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) থেকে একটি মেইল পেয়েছি। যেখানে তারা কেরালায় ফুটবল খেলতে আগ্রহ প্রকাশ করেছে। সফর নির্দিষ্ট করতে দেশটির ফুটবল সংস্থার সঙ্গে মুখোমুখি বৈঠক করবে রাজ্য সরকার। তাছাড়া কেরালায় জুলাইয়ে বর্ষাকাল হওয়ায় তারিখ এগিয়ে বা পিছিয়ে আনা নিয়ে আলোচনা করব।’

আরও পড়ুন>> ফিলিস্তিনের ভূখণ্ড হিসেবেই থাকবে গাজা

ভি আব্দুরাহিমান আরও জানিয়েছেন, আর্জেন্টিনার কেরালা সফরের জন্য প্রায় ৪০ কোটি টাকার প্রয়োজনীয় অর্থ তহবিল সংগ্রহের চেষ্টা করবে রাজ্য সরকার।

সবশেষ ২০১১ সালে ভারতের কলকাতার সল্ট লেক স্টেডিয়ামে খেলতে এসেছিল আর্জেন্টিনা। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আরেক লাতিন দেশ ভেনেজুয়েলাকে ১-০ গোলে হারিয়েছিল মেসি বাহিনী।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়