Apan Desh | আপন দেশ

ফিফা বর্ষসেরার অনুষ্ঠানে কেন ছিলেন না মেসি

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১২:৩৪, ১৬ জানুয়ারি ২০২৪

ফিফা বর্ষসেরার অনুষ্ঠানে কেন ছিলেন না মেসি

ফাইল ছবি

ফুটবলে আরও একবার নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেলেন আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসি। আরও একবার শ্রেষ্ঠত্বের মুকুট পরলেন আর্জেন্টাইন অধিনায়ক। টানা দ্বিতীয় এবং রেকর্ড তৃতীয়বার ফিফা দ্য বেস্ট পুরস্কার পেয়েছেন তিনি। 

কিন্তু নিজের এমন অর্জনের রাতে মেসি উপস্থিত থাকতে পারেননি। সঞ্চালকের ভূমিকায় থাকা ফরাসি কিংবদন্তি থিয়েরি অঁরি মেসির হয়ে পুরস্কারটি নেন। কিন্তু কেন ফিফা দ্য বেস্টের এই অনুষ্ঠানে মেসি থাকতে পারেননি?

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস এক প্রতিবেদেনে জানিয়েছে, মেসির ইন্টার মায়ামির হয়ে কোনো অনুশীলন মিস করতে চাননি। লন্ডনে গেলে মায়ামির হয়ে চারটি অনুশীলন সেশন মিস করতেন মেসি। প্রাক-মৌসুমে মায়ামির হয়ে মাঠে নামার আগে মেসি যেটা করতে চাননি। 

আরও পড়ুন <> ফের ফিফা বর্ষসেরা লিওনেল মেসি

গত মৌসুমের শেষ অংশে চোটের সঙ্গে লড়তে হয়েছে মেসিকে। মায়ামি ও আর্জেন্টিনার হয়ে কয়েকটি ম্যাচও খেলতে পারেননি তিনি। তাই এবার নিজেকে প্রস্তুত করতে অনুশীলনে কোনো কমতি রাখতে চাইছেন না বিশ্বকাপজয়ী এই তারকা। 

আরও একটি কারণ হলো, মেসি অনুষ্ঠানে গেলে মিস করতেন আগামী শুক্রবারের মায়ামির প্রাক-মৌসুমের প্রথম ম্যাচ। যে ম্যাচে এল সালভাদরের বিপক্ষে খেলবে মেসির দল। আর এই ম্যাচেই মায়ামির নতুন তারকা লুইস সুয়ারজেকে পরিচয় করিয়ে দেয়া হবে। মেসি এসব কিছুই মিস করতে চাননি।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়