Apan Desh | আপন দেশ

শাকিবের কোম্পানির শুভেচ্ছাদূত সাকিব

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৭:২৪, ৯ মার্চ ২০২৪

শাকিবের কোম্পানির শুভেচ্ছাদূত সাকিব

ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের কোম্পানির সঙ্গে যুক্ত হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। হোমকেয়ার ব্র্যান্ড ‘টাইলক্স’ নামে শাকিবের কোম্পানির শুভেচ্ছাদূত হয়েছেন জাতীয় দলের সাবেক এ অধিনায়ক। সে উপলক্ষ্যে একই মঞ্চে দেখা মিলেছে দেশের দুই অঙনের দুই তারকার। 

শনিবার (৯ মার্চ) দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ডিক্লেয়ারেশন প্রোগ্রামে দুই পক্ষের মধ্যে এ সংক্রান্ত আনুষ্ঠানিক চুক্তি সাক্ষর হয়েছে।  

অনুষ্ঠানে শাকিব বলেন, ‘আজকে আমাদের জন্য এক বিশেষ দিন কারণ বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে আমরা নতুন পথচলা শুরু করেছি। আমি বিশ্বাস করি, এ চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে আরও অনেক দূর এগিয়ে যাব। সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোচ্চ দেয়ার জন্য নিজেকে উজাড় করে দেয় তেমনি ‘টাইলক্স’ ব্র্যান্ডের ব্যাপক প্রচার ও প্রসারের ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দেবে।’
 
সাকিব বলেন, ‘‘অনেক রিসার্চ এবং হার্ডওয়ার্কের ফল এই ‘টাইলক্স’। আমি আশা করি ‘টাইলক্স’ দেশের মাটিতে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবে। এর অলরাউন্ড পারফরম্যান্স দিয়ে দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে তুলবে।”

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়