Apan Desh | আপন দেশ

রিয়ালের বড় জয়  

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১০:০০, ১১ মার্চ ২০২৪

রিয়ালের বড় জয়  

ছবি : সংগৃহীত

সেল্তা ভিগোর বিপক্ষে বড় জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। ভিনিসিউস জুনিয়র ও বদলি নামা আর্দা গুল চমৎকার গোল করলেন। ভাগ্যের ছোঁয়ায় মিলল আরও দুটি গোল। ফলে ঘরের মাঠে ৪-০ গোলে জিতে লা লিগার লিগ শিরোপা পুনরুদ্ধারের অভিযানে ৭ পয়েন্টে এগিয়ে গেল কার্লো আনচেলত্তির শিষ্যরা।

রোববার সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথমার্ধে ভিনিসিউস দলকে এগিয়ে নেয়ার পর ৭৯তম মিনিটে আত্মঘাতী গোল করেন সেল্তার গোলরক্ষক ভিসেন্তে গুয়াইতা। অবশ্য সেখানে তার দায় ছিল সামান্যই। কর্নারে রিয়ালের আন্টোনিও রুডিগারের হেডে বল ক্রসবারের নিচের দিকে লাগার পর গুয়াইতার পিঠে লেগে জালে জড়ায়।

আরও পড়ুন <> ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

৮৮তম মিনিটে আরেকটি আত্মঘাতী গোল করেন সেল্তার ডিফেন্ডার কার্লো দোমিঙ্গেস। পরের মিনিটে ভিনিসিউসের বদলি নেমে যোগ করা সময়ে গোল করেন গুলের। দুর্দান্ত ড্রিবলিং দক্ষতার জন্য ‘তুরস্কের মেসি’ নামে পরিচিত এই অ্যাটাকিং মিডফিল্ডারের রিয়ালের হয়ে প্রথম গোল এটি।

লিগে ২৮ ম্যাচে ২১ জয় ও ৬ ড্রয়ে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে দুইয়ে জিরোনা। তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে তিনে আছে বার্সেলোনা। ২৪ পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে আছে সেল্তা।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়