Apan Desh | আপন দেশ

মায়ামিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন মেসি

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:২৫, ১৬ জুলাই ২০২৩

আপডেট: ১৬:২৬, ১৬ জুলাই ২০২৩

মায়ামিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন মেসি

ফাইল ছবি

মেজর লিগের ক্লাব ইন্টার মায়ামিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন লিওনেল মেসি। দুই বছরের জন্য ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন তিনি।

বাংলাদেশ সময় শনিবার (১৫ জুলাই) মধ্যরাতে এক বিবৃতিতে মেসির সঙ্গে চুক্তির বিষয়টি জানিয়েছে ইন্টার মায়ামি। ২০২৫ সাল পর্যন্ত দলটিতে থাকবেন বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড। মায়ামি থেকে বেতন ও অন্যান্য ভাতা মিলিয়ে প্রতি বছর ৫০-৬০ মিলিয়ন ডলার পাবেন তিনি।

চুক্তি সম্পন্ন হওয়ার পর মেসি বলেছেন, যুক্তরাষ্ট্রে ও ইন্টার মায়ামির হয়ে আমার ক্যারিয়ারের নতুন এই ধাপ শুরু করা নিয়ে আমি ভীষণ রোমাঞ্চিত। এটা দারুণ একটি সুযোগ এবং আমরা এই ক্লাবের সুন্দর প্রকল্পটি গড়ে তোলা চালিয়ে যাব।

বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ছিন্নের পর দুই বছরের জন্য মেসি পড়ি জমিয়েছিলেন ফ্রান্সে। পিএসজিতে দুই মৌসুম কাটানোর পর আর চুক্তি নবায়ন করেনি দুই পক্ষের কেউই। সে সময় গুঞ্জন ওঠে পুরোনো ঠিকানা বার্সেলোনায় ফিরে যাবেন ক্ষুদে এই জাদুকর।

যদিও মেসিকে দলে ভেড়ানোর প্রস্তাবনা এসেছিল সৌদি আরবের ক্লাব আল হিলাল থেকেও। সৌদির ক্লাবটি মেসিকে দিয়েছিল লোভনীয় প্রস্তাব। সেই প্রস্তাব উপেক্ষা করে মায়ামিতে যোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন মেসি।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়