Apan Desh | আপন দেশ

প্রেমের টানে ফিলিপাইনের নারী বিয়ে করলেন জয়পুরহাটে এসে

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪৭, ৩ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ০০:২৮, ৪ সেপ্টেম্বর ২০২৩

প্রেমের টানে ফিলিপাইনের নারী বিয়ে করলেন জয়পুরহাটে এসে

ছবি: সংগৃহীত

ফিলিপাইন থেকে সাগর পাড়ি দিয়ে এসেছেন বাংলাদেশের জয়পুরহাটের ক্ষেতলালে। তাঁর নাম আনা মারিয়া ভেলাস্কো (৩৭)। এসেছেন ক্ষেতলাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত সাইফুল ইসলাম তালুকদারের বড় ছেলে আবদুল্লাহেল আমানের  (৩৭) প্রেমের টানে।

দীর্ঘদিন ধরে সৌদি আরবে চাকরি করেছেন। বিয়ে করতে, সংসার করতে সেখানকার চাকরি ছেড়ে তিনি বাংলাদেশে চলে আসেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আজ রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে বিয়েও করেছেন।  নাম বদল করে রেখেছেন মারিয়া আমান। নববধূকে দেখতে এলাকার লোকজন ভিড় করছেন।

মারিয়া আমানের শাশুড়ি ও ক্ষেতলালের কুসুমশহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন আক্তার বলেন, ছেলের সঙ্গে ফিলিপাইনের নাগরিক আনা মারিয়া ভেলাস্কোর ফেসবুকে পরিচয়ের কথা আগেই জানতাম। সে আজ আমার পুত্রবধূ হয়েছে। আমরা সবাই খুশি।

আরও পড়ুন<<>> প্রেমের টানে চীনা যুবক জীবননগরে

আবদুল্লাহেল আমান সাংবাদিকদের জানান, তিন বছর আগে তার প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর ছাড়াছাড়ি হয়ে যায়। তখন কিছুটা হতাশ হয়ে পড়েন। তখন ফেসবুকে বেশি সময় কাটাতেন। ফেসবুকে আনা মারিয়ার সঙ্গে খুদে বার্তা আদান-প্রদান শুরু হয়। মারিয়া তখন সৌদি আরবের একটি কোম্পানিতে চাকরি করতেন। এরপর তাঁদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাঁরা দুজন নিয়মিত অনলাইনে কথা বলতেন। সম্প্রতি মারিয়া সৌদি আরবের চাকরি ছেড়ে দিয়ে বাংলাদেশে এসে আমাকে বিয়ে করার আগ্রহের কথা জানায়। আমিও তার কথায় রাজি হই। আমি আমার পরিবারের সদস্যদের কথাটি জানাই। পরিবারের সদস্যরা সবাই রাজি হন। শনিবার রাতে সৌদি আরব থেকে মারিয়া ঢাকায় পৌঁছায়। আজ বাদ জোহর আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছি।

আরও পড়ুন <<>> এবার আমেরিকার তরুণী ঘর বাঁধলেন নোয়াখালীতে

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, সংবাদ পেয়ে থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে মারিয়া ভেলাস্কোকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেছেন। তিনি নিজ ইচ্ছায় বাংলাদেশে এসেছেন বলে পুলিশকে জানিয়েছেন।

আপন দেশ/এবি
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়