Apan Desh | আপন দেশ

যুবলীগ নেতার গলাকাটা মরদেহ মিললো বাগানে

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৬, ২৩ সেপ্টেম্বর ২০২৩

যুবলীগ নেতার গলাকাটা মরদেহ মিললো বাগানে

নিহত মোহাম্মদ রনি পলোয়ান

নোয়াখালী: জেলার চাটখিল উপজেলায় এক যুবলীগ নেতাকে গলা কেটে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম মোহাম্মদ রনি পলোয়ান (৩২)।

তিনি চাটখিল পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের সুন্দলপুর গ্রামের পলোয়ান বাড়ির শাহজাহানের ছেলে। পেশায় একজন সিএনজি অটোরিকশার চালক  এবং চাটখিল পৌর যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে পুলিশ চাটখিল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সুন্দলপুর এলাকার ফটিক বাড়ির বাগান থেকে তার মরদেহ উদ্ধার করেছে। এ সময় মরদেহের পাশ থেকে একটি দা, দুই জোড়া জুতা, একটি খাতা, সিগারেট ও কিছু তাস জব্দ করা হয়। তবে পুলিশ তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডে কোনো কারণ জানাতে পারেনি।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত রনির দুই বাড়ির পাশের বাড়ি হচ্ছে ফটিক বাড়ি। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ওই বাড়ির এক নারী বাগানে গেলে রনির রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকেন। তা শুনতে পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত মরদেহ দেখে থানায় জানয়। পরে নিহত নিহতের পরিবারের সদস্যরা মরদেহ দেখতে গিয়ে সেটি রনির বলে শনাক্ত করেন। আর খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁচায়। ধারণা করা হচ্ছে দুষ্কৃতকারীরা ওই যুবককে অন্য কোথাও হত্যা করে ওই স্থানে মরদেহ ফে‌লে রেখে গেছে।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) আবু জাফর বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।এরপর মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। হত্যার কারণ এখনো জানা যায়নি। মোটিভ উদ্‌ঘাটনে তদন্ত করছে পুলিশ।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়