Apan Desh | আপন দেশ

মুন্সীগঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ, দগ্ধ ৪

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১০:১৬, ৯ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১০:২১, ৯ ডিসেম্বর ২০২৩

মুন্সীগঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ, দগ্ধ ৪

ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জে রান্নাঘরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে শিশু ও নারীসহ চারজন দগ্ধ হয়েছেন। শনিবার (৯ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে শহরের ইদ্রাকপুর এলাকার সদর উপজেলাসংলগ্ন থানা কাউন্সিল মোড়ের একটি ভবনের পাঁচতলার ফ্ল্যাটে গ্যাস লিকেজের পর এই বিস্ফোরণের ঘটনা ঘটে। 

বিস্ফোরণে আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠান৷ আহতরা হলেন— ফ্ল্যাটটির ভাড়াটিয়া একই পরিবারের রোজিনা বেগম, রিজভী আহমেদ রাসেল, তার বাবা রজব আলী ও তিন বছরের শিশু রায়ান।

আরও পড়ুন <> বেগম রোকেয়া দিবস আজ

স্থানীয়রা জানান, ভোরে রান্না করার সময় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে আগুন ধরে যায় ফ্ল্যাটটিতে। পরে ফায়ার সার্ভিস ও আশপাশের লোকজন দ্রুত এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে এনে আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। আহত চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল উপস্থিত হয়ে বিস্ফোরণের কারণ খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে। 

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবু ইউসুফ বলেন, গ্যাস লিকেজ হয়ে বিস্ফোরণ চারজনের মতো দগ্ধ হয়েছে। দগ্ধদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কী কারণে গ্যাস লিকেজ হয়ে বিস্ফোরিত হয়েছে, বিষয়টি নিয়ে তদন্ত চলাচ্ছে ফায়ার সার্ভিসের বিশেষজ্ঞ টিম।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়