Apan Desh | আপন দেশ

টাঙ্গাইলে নৌকা-ঈগলে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১০:৪৪, ২৫ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১২:০৩, ২৫ ডিসেম্বর ২০২৩

টাঙ্গাইলে নৌকা-ঈগলে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

ছবি : আপন দেশ

টাঙ্গাইলে নৌকা ও ঈগল প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। ব্যাপক সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছেন যুবলীগের তিনজন। রোববার (২৪ ডিসেম্বর) রাত ১১টার দিকের ঘটনা এটি। 

জেলা সদরের যুগনীতে এ সংঘর্ষ হয়। গুরুতর তিনজনের অবস্থাই আশঙ্কাজনক। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতরা হলেন- বাঘিল ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন। যুবলীগকর্মী এমদাদুল ও সিয়াম। 

টাঙ্গাইল-৫ (সদর) আসনের নৌকার প্রার্থী মামুনুর রশীদ মামুন সাংবাদিকদের বলেন, মোটরসাইকেল শোভাযাত্রায় যুগনীতে পৌঁছালে স্বতন্ত্র প্রার্থী সানোয়ার হোসেনের সমর্থকরা হামলা চালায়।

আরও পড়ুন <> সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমান আর নেই

সদর থানার ওসি লোকমান হোসেন জানান, জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে। তারা স্বতন্ত্র প্রার্থী সানোয়ারের সমর্থক বলে জানা গেছে।

এদিকে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য সানোয়ার হোসেন ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবি জানান। 

স্থানীয় সূত্র জানায়, আনুষ্ঠানিক প্রচারের শুরু থেকেই দুই প্রার্থীর সমর্থকরা অঘটনে ল্পিত। একে অপরের বিরুদ্ধে নির্বাচনী অফিস ভাঙচুর, হামলা ও হুমকির অভিযোগ দিয়ে আসছে। এর মধ্যে কয়েকটি ঘটনা তদন্ত করছে নির্বাচনী অনুসন্ধান কমিটি।

আরও পড়ুন<<>>  নৌকার প্রার্থীকে হত্যার হুমকি আ.লীগ নেতার

এ আসনে আরও প্রতিদ্বন্দ্বিতা করছেন মুরাদ সিদ্দিকী (স্বতন্ত্র-মাথাল), মোজাম্মেল হক (জাতীয় পার্টি-লাঙল), অ্যাডভোকেট খন্দকার আহসান হাবিব (স্বতন্ত্র-কেটলি), হাসরত খান ভাসানী (বাংলাদেশ সুপ্রিম পার্টি-একতারা), শরিফুজ্জামান খান (তৃণমূল বিএনপি-সোনালী আঁশ) ও তৌহিদুর রহমান চাকলাদার (বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-নোঙ্গর)। তবে জামিলুর রহমান মিরন (স্বতন্ত্র-ট্রাক)। তিনি নির্বাচন থেকে সরে নৌকার পক্ষে কাজ করছেন।

টাঙ্গাইল-৫ সদর আসনে মোট ভোটার চার লাখ ৩৪ হাজার ১৯৪ জন। পুরুষ ভোটার দুই লাখ ১৭ হাজার ৪৭২, নারী ভোটার দুই লাখ ১৬ হাজার ৭২২ জন।

আপন দেশ/এমআর/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়