Apan Desh | আপন দেশ

ট্রাকচাপায় মা-মেয়েসহ নিহত ৩

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৫, ২২ জানুয়ারি ২০২৪

ট্রাকচাপায় মা-মেয়েসহ নিহত ৩

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাকচাপায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। সোমবার (২২ জানুয়ারি) দুপুরে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের চেরুমণ্ডল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বিনোদবাড়ি মানপুর গ্রামের মাওলানা নজরুল ইসলামের স্ত্রী হাসিনা খাতুন (৩৫), তার মেয়ে আদিবা (৩) এবং দাওগাঁও ইউনিয়নের মৃনাল চন্দ্র দাস (৪২)।

আরও পড়ুন>> ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুর দুইটার দিকে মুক্তাগাছা থেকে একটি ট্রাক নির্মাণাধীন ব্রিজের ডাইবেশন রোড দিয়ে যাচ্ছিল। এ সময় কালিবাড়ি থেকে মুক্তাগাছাগামী যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মা-মেয়েসহ তিনজন নিহত হয়। অন্যদিকে অটোচালকসহ গুরুতর আহত চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করেছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়