Apan Desh | আপন দেশ

ঘরে মিলল বাবা-মা ও মেয়ের গলাকাটা মরদেহ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৪৬, ৩০ জানুয়ারি ২০২৪

ঘরে মিলল বাবা-মা ও মেয়ের গলাকাটা মরদেহ

নিহতদের স্বজনদের আহাজারি, ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় তালা দেয়া একটি ঘর থেকে স্বামী-স্ত্রী ও তাদের মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে উপজেলা সদরের বারোয়ারি বটতলা মহল্লার একটি বাসা থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়।

উল্লাপাড়া সার্কেলের (উল্লাপাড়া-তাড়াশ) সহকারী পুলিশ সুপার অমৃত কুমার সূত্রধর বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন- তাড়াশ পৌর শহরের বারোয়ারী বটতলা এলাকার কালিচরণ সরকারের ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।

আরও পড়ুন <> আজ দ্বাদশ জাতীয় সংসদের যাত্রা শুরু

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হত্যাকারীরা পরিকল্পিতভাবে তাদেরকে হত্যা করে ফ্ল্যাটে তালা লাগিয়ে দিয়ে যায়। স্বজনরা দুদিন ধরে তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সোমবার দিবাগত রাত ৩টার দিকে তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের মরদেহ দেখতে পায়।

তাড়াশ থানার পরিদর্শক (ওসি, তদন্ত) নূরে আলম বলেন, দুই দিন ধরে খোঁজ না পেয়ে স্বজনরা পুলিশকে জানালে পুলিশ তালা ভেঙে তিনজনের গলাকাটা মরদেহ উদ্ধার করে।

স্বজনদের ধারণা, গত রোববার রাত থেকে সোমবার দিনের কোনো একসময়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান সংশ্লিষ্টরা। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়