Apan Desh | আপন দেশ

ফেসবুকে স্টাট্যাস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি 

প্রকাশিত: ২১:১৫, ৭ ফেব্রুয়ারি ২০২৪

ফেসবুকে স্টাট্যাস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি

ফেসবুকে স্টাট্যাস দিয়ে আত্মহত্যা করেছে এক শিক্ষার্থী। নাম নদী বিশ্বাস (১৫)। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সাতক্ষীরার তালা উপজেলার কার্তিক বিশ্বাসের মেয়ে। জেঠুয়া জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

মৃত্যুর আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয় নদী। সেখানে লেখা, ‘আমার মৃত্যুর জন্য অমল বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাস দায়ী’। অভিযুক্ত উজ্জ্বলের বাড়ি উপজেলার জেঠুয়া গ্রামেই। জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মফিদুল হক লিটু।

আরও পড়ুন>> শরিফার ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, কিছুদিন ধরেই স্কুলে যাওয়া-আসার সময় নদীকে উত্ত্যক্ত করত উজ্জল। বুধবার সকালে তার সাথে মুঠোফোনে কথা কাটাকাটি হয় উজ্জ্বলের। ফেসবুকে স্টাট্যাস দেয়। পরে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

তালা থানার ওসি মোমিনুর রহমান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আত্মহত্যার প্রচোরণার অভিযোগে মামলা প্রক্রিয়াধীন। অভিযুক্ত উজ্জ্বলকে গ্রেফতারে চেষ্টা চলছে।

আপন দেশ/এফএইচ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়