Apan Desh | আপন দেশ

বরিশালে বোমা বিস্ফোরণ, পুলিশসহ আহত ৩

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১৫, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

বরিশালে বোমা বিস্ফোরণ, পুলিশসহ আহত ৩

ছবি: সংগৃহীত

বরিশালের গৌরনদীতে একটি বাড়ির বাথরুমে বোমা পাওয়ায় যায়। উদ্ধারের সময় বোমা বিস্ফোরণে তিনজন আহত হন। তাদের মধ্যে দুইজন পুলিশ সদস্যও রয়েছেন। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে পাঠানো হয়। পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) পৌরসভার কসবা ইসলামিক মিশন এলাকার ঘটনা এটি। এদিন সকাল সাড়ে ১০টার দিকে বিস্ফোরণটি হয়। আহতরা হলেন- গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন, কনস্টেবল মিজানুর রহমান ও স্থানীয় বাসিন্দা মাসুম হাওলাদার।

পুলিশ, প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল সোমবার রাত। ওই এলাকায় রাজু হাওলাদারের পরিত্যক্ত বাথরুমে দুষ্কৃতকারীরা বোমা রেখে তালা দেয়। আজ সকালে বাথরুমে তালা দেখে ভাঙেন তার ছেলে মাসুম। পরে একটি বালতির মধ্যে ১০/১২টি বোমা দেখে তিনি। পুলিশে খবর দেন।

আরও পড়ুন>> পাকিস্তানে বোমা বিস্ফোরণ, নিহত ২৮

খবর পেয়ে গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন ও কনস্টেবল মিজানুর রহমান ঘটনাস্থলে ছুটে যান। পরে বালতির মধ্যে থাকা বোমা উদ্ধারের সময় আকস্মিক বিস্ফোরণ ঘটে। এতে এসআই কামাল হোসেন, কনস্টেবল মিজানুর রহমান ও মাসুম হাওলাদার গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে থেকে আহতদের উদ্ধার করেন। পরে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করান হয়।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাসুদ হাওলাদার বাবা-মা মারা যাওয়ার পর একাই ওই বাড়িতে থাকতেন। ওই বাড়িতে তিনটি বাথরুম রয়েছে। আহতদের বরিশাল-শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুরো ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়