Apan Desh | আপন দেশ

কুপিয়ে হত্যার পর বড় ভইয়ের বিষপান

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৯, ৫ মার্চ ২০২৪

কুপিয়ে হত্যার পর বড় ভইয়ের বিষপান

ছবি: আপন দেশ

ছোট ভাইকে কুপিয়ে হত্যা করে বড় ভাই। পরে নিজেই আত্মহত্যা করতে বিষপান করেন। ঘটনাটি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার। নিহত আওকাত হোসেন জুয়েল (১৭) ওই এলাকার মৃত আব্দুল জলিলে ছোট ছেলে। একইসঙ্গে রনচন্ডী স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্ত মেহেদী হাসান (২৮) পুলিশি পাহারায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তারা সম্পর্কে ভাই।

মঙ্গলবার (৫ মার্চ) উপজেলার কুটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বড় ভাই মেহেদী হাসান মানসিক রোগী। এর আগেও পরিবারের অন্যান্যদের সঙ্গে ঝামেলা করেছেন। গতকাল রাতে ছোট ভাইয়ের সঙ্গে একই বিছানায় ঘুমান। পরদিন ভোরে তাদের মা নামাজ পড়তে উঠলে ছেলের ঘর থেকে গোঙানির শব্দ শুনতে পান। ঘরে গিয়ে ছোট ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে তিনি চিৎকার করেন।

আরও পড়ুন>> রূপগঞ্জে স্কুলছাত্র হত্যায় চারজনের মৃত্যুদণ্ড

এ সময় মেহেদী হাসান বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে জুয়েলের মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র মন্ডল বলেন, এ ঘটনায় বড় ভাইকে পুলিশি পাহারায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপন দেশ/আরএস/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়