Apan Desh | আপন দেশ

স্ত্রীর মৃত্যুর ঘণ্টাখানেক পরই স্বামীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১১:২৯, ১০ এপ্রিল ২০২৪

স্ত্রীর মৃত্যুর ঘণ্টাখানেক পরই স্বামীর মৃত্যু

ফাইল ছবি

নোয়াখালীর কবিরহাটে স্ত্রীর মৃত্যুর এক ঘন্টা পর স্বামীর মৃত্যু হয়েছে। বুধবার (১০ এপ্রিল) তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। এর আগে, মঙ্গলবার ৯ এপ্রিল রাত ১০টার দিকে ক্যান্সারে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মারা যান শামসুর নাহার (৪৯)। এর এক ঘণ্টা পর মারা যান স্বামী আমিন উল্যাহ (৬২)।  

মৃত আমিন উল্যাহ উপজেলার উপদ্দি লামছি গ্রামের  মকবুল আহমদের ছেলে। সে চাপরাশিরহাট ইউনিয়নের গ্রাম পুলিশ ছিলেন। এ ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া। 

এ তথ্য নিশ্চিত করেন চাপরাশিরহাট ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জসিম উদ্দিন মাস্টার। তিনি বলেন, গ্রাম পুলিশ আমিনের স্ত্রী শামসুর নাহার দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসাধীন ছিলেন। এরপর চিকিৎসক শামসুর নাহারকে বাড়িতে পাঠায়। মঙ্গলবার রাত ১০টার দিকে নিজ বাড়িতে মারা যায় সে। এর কিছুক্ষণ পর হৃদরোগে আক্রান্ত হয় আমিন উল্যাহ। পরে রাত ১১টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ইউপি সদস্য আমিন উল্যাহ আরও বলেন,  স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে তার স্বামী স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। স্বামী-স্ত্রী এমন মৃত্যুতে গ্রামের সবাই শোকাহত।  

আপন দেশ/আরএ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়