Apan Desh | আপন দেশ

সেপটিক ট্যাংকে তিন যুবকের মরদেহ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫১, ১৪ এপ্রিল ২০২৪

সেপটিক ট্যাংকে তিন যুবকের মরদেহ

ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় সেপটিক ট্যাংক থেকে তিন যুবকের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। 

রোববার (১৩ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমাগ্রাম থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে নিহতদের একজনের নাম জানা গেছে। তিনি আলম মিয়া। বাকিদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় লোকজন জানান, গুটমা বাজারের কাছে আহাদ মিয়ার একটি ভবনে কাজ করতেন তারা। রোববার সকালে নির্মাণাধীন একটি বিল্ডিংয়ের সেপটিক ট্যাংকের কাঠের মাচা খুলতে ট্যাংকের ভেতরে প্রবেশ করেন তারা তিনজন। পরে তাদের কোনো সাড়া-শব্দ না পেয়ে স্থানীয়রা গিয়ে দেখতে পান ভেতরে সবাই মারা গেছেন।  

আরও পড়ুন <> যুবকের পায়ুপথে সাড়ে ৫ ইঞ্চি ডাব

স্থানীয় বাসিন্দা মো. মালেক মিয়া জানান, সকালে তারা তিনজন সেপটিক ট্যাংকের মাচা খুলতে নামেন। পরে ট্যাংকের ভেতর সাড়া না পেয়ে দেখা যায় তারা মারা গেছেন।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হিমাংশু রঞ্জন সিংহ জানান, সেপটিক ট্যাংকের ভেতরে বিভিন্ন গ্যাসের কারণে এমন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নাসিরনগর থানার ওসি সোহাগ রানা জানান, আমরা ধারণা করছি গ্যাসের কারণে এমন হয়েছে। তবে এর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা তা পরবর্তীতে বলা যাবে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়