Apan Desh | আপন দেশ

যুবকের পায়ুপথে সাড়ে ৫ ইঞ্চি ডাব

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৩, ১৪ এপ্রিল ২০২৪

আপডেট: ০৯:৫৯, ১৪ এপ্রিল ২০২৪

যুবকের পায়ুপথে সাড়ে ৫ ইঞ্চি ডাব

ছবি : সংগৃহীত

চাঁদপুরের শাহরাস্তিতে এক যুবকের পায়ুপথে অস্ত্রোপচার করে সাড়ে পাঁচ ইঞ্চি সাইজের একটি ডাব বের করেছেন চিকিৎসকরা। দুর্ঘটনাবশত ঢিলা-কূলুপ করতে গিয়ে রোগীর মলদ্বার দিয়ে ডাবটি ঢুকে যায়।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার ওয়ারুক বাজারে মেডিল্যাব হসপিটাল অ্যান্ড ট্রমা সেন্টার নামে বেসরকারি একটি হাসপাতালে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে চিকিৎসকরা যুবকের পায়ুপথ থেকে ওই ডাব অপসারণ করতে সক্ষম হন।

হাসপাতাল সূত্র ও রোগীর স্বজনরা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের একটি গ্রামের যুবকের পায়ুপথে দুর্ঘটনাবশত একটি ডাব প্রবেশ করে। পরে এক্সরে করে ডাবটি অনেক বড় দেখতে পান চিকিৎসক। এমন পরিস্থিতিতে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ উল হাসান অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। চিকিৎসকদের একটি টিম এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ওই ডাবটি বের করতে সক্ষম হন। 

আরও পড়ুন <> চালের বস্তায় জাত-মূল্য লেখা বাধ্যতামূলক আজ থেকে

হাসপাতালে আগত আরেক রোগীর স্বজন শেখ ফরিদ জানান, অপারেশনের পরে বের হয়া ডাবের আকার দেখে তাজ্জব বনে গেছেন তিনিসহ অন্যরা।

তবে এ ঘটনায় রোগী বা তার সঙ্গে আসা স্বজনরা গণমাধ্যমের সামনে কোনো মন্তব্য করতে রাজি হননি। তাই ঘটনাটি বেশ রহস্যের জন্ম দিয়েছে।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ উল হাসান জানান, দুর্ঘটনাবশত ঢিলা-কুলুপ করতে গিয়ে রোগীর মলদ্বার দিয়ে ডাবটি ঢুকে যায়। ডাবটির সাইজ হবে সাড়ে পাঁচ ইঞ্চি। এমন পরিস্থিতিতে আমরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ডাবটি তার পায়ুপথ থেকে বের করতে সক্ষম হই।রোগী সুস্থ আছেন বলেও জানান তিনি।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়