Apan Desh | আপন দেশ

লঞ্চের সিটে বসা নিয়ে চাঁদপুরে যুবক খুন

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৯, ১৪ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:৪৭, ১৪ ডিসেম্বর ২০২২

লঞ্চের সিটে বসা নিয়ে চাঁদপুরে যুবক খুন

প্রতীকী ছবি

লঞ্চের সিটে বসা নিয়ে বাগবিতণ্ডার জেরে চাঁদপুরে সুমন গাজী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (১৪ ডিসেম্বর) চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ৮ জনকে আটক করেছে চাঁদপুর নৌ-পুলিশ।

নিহত সুমন গাজী (৩৫) চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী এলাকার ইউসুফ আলী গাজীর ছেলে। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি।

চাঁদপুর নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা সোনার তরী লঞ্চের যাত্রী সুমন গাজীর সঙ্গে সিটে বসাকে কেন্দ্র করে অপর যাত্রী মামুনের বাগবিতণ্ডা হয়। 
বাবু তার সহযোগীদের মুঠোফোনে চাঁদপুর লঞ্চঘাটে উপস্থিত থাকতে বলে। এ সময় সুমন গাজী লঞ্চ থেকে নামলে বাবু ও তার সহযোগীরা তার ওপর হামলা ও ছুরিকাঘাত করে। খবর পেয়ে নৌ-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পাঁচজনকে আটক করে এবং আহত সুমনকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠায়।

তিনি আরও বলেন, সুমনের পেটের ডান পাশে গুরুতর জখম হয়। তাছাড়া তার পিঠের নিচসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয়। সুমন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেলে ভোরে অবস্থার অবনতি হয়। পরে তাকে আবার হাসপাতালে নিয়ে আসে পরিবারের লোকজন। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে আরও তিনজনকে আটক করেছে নৌ-পুলিশ।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়