Apan Desh | আপন দেশ

শেখ-মোল্লা বংশের দ্বন্দ্ব, ১ জনকে কুপিয়ে হত্যা

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২৬, ৭ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৪:২৭, ৭ জানুয়ারি ২০২৩

শেখ-মোল্লা বংশের দ্বন্দ্ব, ১ জনকে কুপিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

শেখ আর মোল্লা। দুই বংশের দ্বন্দ্ব। এর জেরে বাগেরহাটে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত মোজাহার মোল্লা (৫৫) আওয়ামী লীগের সদস্য। এ সময় আহত হয়েছে আরও ৭/৮ জন। এলাকার পরিস্থিতি আপাতত শান্ত, পুলিশ ঘতকদের ধরতে অভিযান চালাচ্ছে।  

শনিবার (৭ জানুয়ারি) সকালে কচুয়া উপজেলার গজালিয়া ইউনিয়নের আলিপুর গ্রামে ওই কৃষকের বাড়ি এসে কুপিয়ে হতয়া করে প্রতিপক্ষরা। 

নিহত মো. মোজাহার মোল্লা আলিপুর গ্রামের জোনাব আলী মোল্লা ছেলে। মোজাহার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য। পুলিশ ও স্থানীয়রা বলছেন, জমিজমা, স্থানীয় আধিপত্যসহ বিভিন্ন বিষয় নিয়ে ওই এলাকার মোল্লা ও শেখ এই দুই বংশের লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বাগেরহাট জেলা পুলিশের গণমাধ্যম শাখার সমন্বয়কারী পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, প্রতিপক্ষরা মো. মোজাহার মোল্লাকে (৫৫) ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুত্বর আহত করেন। বেলা সাড়ে ১০টার দিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোজাহারকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছেন। বর্তমানে এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়