Apan Desh | আপন দেশ

ফরিদপুরে যুবকের গোপনাঙ্গ কেটে দিল দুর্বৃত্তরা

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ০০:২২, ১০ জানুয়ারি ২০২৩

আপডেট: ০০:২২, ১০ জানুয়ারি ২০২৩

ফরিদপুরে যুবকের গোপনাঙ্গ কেটে দিল দুর্বৃত্তরা

ফাইল ছবি

যুবকের গোপনাঙ্গ কেটে দিয়েছে প্রতিপক্ষ। ফরিদপুরের বোয়ালমারীতে একটি কারখানার বাথরুম থেকে গোপনাঙ্গ কর্তন অবস্থায় যুবককে উদ্ধার করা হয়। বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুল ওহাব সোমবার ( ৯ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগের দিন বেলা ১১টার দিকে উপজেলার হাসামদিয়া এলাকার পারফেক্ট পলিমার ইন্ডাস্ট্রিজের ভেতরে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তি ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাঞ্চনপুর গ্রামের আমির হোসেনের ছেলে শাহিন আলম (২৬)। তিনি ফরিদপুরে পারফেক্ট পলিমার ইন্ডাস্ট্রিজে সেলাই মেশিনের অপারেটর হিসেবে চাকরি করেন।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শাহিন পারফেক্ট পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভেতরের একটি রুমে থাকেন। রোববার ( ৮ জানুয়ারি) তার কোনো ডিউটি ছিল না। এ কারণে সে রুমেই ছিল। হঠাৎ রুমের বাথরুমের ভেতর থেকে তার চিৎকার শুনে পাশের রুমের লোকজন ছুটে আসেন। তখন বাথরুমের ভেতরে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তার গোপনাঙ্গ কাটা ছিল।

পরে তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এদিকে কিভাবে এ ঘটনা ঘটেছে সে বিষয়ে শাহিন কিছুই বলছেন না বলে জানিয়েছেন হাসপাতালটির চিকিৎসকরা।

আহত যুবকের ভাই সাদিকুল ইসলাম জানান, রোববার দুপুর ১২টায় আমরা এ ঘটনার খবর পেয়েছি। কিভাবে এ ঘটনা ঘটল আমার ভাই সে বিষয়ে এখনও কিছু বলেনি। শনিবার (৭ জানুয়ারি) এক বিকাশের দোকানে টাকা দেয়া-নেয়া নিয়ে আমার ভাইয়ের একটু ঝামেলা হয়েছিল। পরে বিষয়টি আমরা ফোন করে সমাধান করি। এ ছাড়া তিন-চার মাস আগে সে বিয়ে করে। তবে বউয়ের সঙ্গে তার কোনো ঝামেলা নেই।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুল ওহাব জানান, রোববার দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠায়। ঘটনার কারণ এখনও জানতে পারিনি। বিস্তারিত পরে জানা যাবে।
গত 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়