Apan Desh | আপন দেশ

বগুড়ার সেই ইউপি সদস্যাকে খুন করে ছেলের দুই বন্ধু

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫৫, ৬ ফেব্রুয়ারি ২০২৩

বগুড়ার সেই ইউপি সদস্যাকে খুন করে ছেলের দুই বন্ধু

সংগৃহীত ছবি

বগুড়ার সাবেক ইউপি সদস্য নারগিস আরা বেগম হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। ছেলের সঙ্গে বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে স্বীকার পাওয়া গেছে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃত নারগিসের ছেলের দুই বন্ধকে গ্রেফতার করে পুলিশ। 

তারা হলেন- উপজেলার রায়নগর ইউনিয়নের মধ্যপাড়ার মুন্না মিয়া (২২) ও পশ্চিম পাড়ার বাসিন্দা খালেদ হাসান (২২)। তারা নিহত নারগিসের ছেলে আজিজুলের বন্ধু।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ।

তিনি জানান, রোববার বিকেলে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে সাবেক নারী ইউপি সদস্য নারগিছ আরা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকেই পুলিশ তদন্তে নামে। নারগিছ আরা রোববার বেলা সাড়ে ১১টার দিকে রায়নগর মধ্যপাড়ার নিজ বাড়িতে আসেন। এর কিছুক্ষণ পরেই মুন্না ওই বাড়িতে প্রবেশ করে ধারালো ছুরি দিয়ে নারগিছের গলায়, পিঠে ও মাথায় কুপিয়ে জখম করে পালিয়ে যান। ওই সময় বাড়ির সামনে পাহারায় ছিলেন খালেদ।

তদন্তে নেমে স্থানীয়দের মাধ্যমে খালেদ ও মুন্নাকে ওই বাড়ির সামনে ঘোরাফেরার বিষয়টি জানতে পারে পুলিশ। এই সূত্র ধরে রাত ১টার দিকে খালেদকে তার বাসা থেকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে পরে মুন্নাকে রাত প্রায় ৩টার দিকে বগুড়া সদরের মাটিডালী এলাকা থেকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না ও খালেদ হত্যার ব্যাপারে স্বীকার করেছেন। তাদের দেয়া তথ্যমতে, নিহতের বাড়ির পাশের পুকুর পাড়ের ঝোপ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার হয়।

আব্দুর রশিদ বলেন, আসামিরা আজিজুলের সঙ্গে মাদকসেবন করে করে বেড়াতেন। আজিজুল বর্তমানে বগুড়া শহরের একটি নিরাময়কেন্দ্রে চিকিৎসাধীন আছেন। আমাদের প্রাথমিক ধারণা, আজিজুলের সঙ্গে মাদক বা অন্য কোনো দ্বন্দ্ব নিয়ে নারগিসকে হত্যা করা হয়। এ ঘটনায় নারগিসের মেয়ে বাদী হয়ে মামলা করবেন।
আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়