Apan Desh | আপন দেশ

টিসিবির ডাল-তেলসহ আটক ৩ 

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩০, ১১ মার্চ ২০২৩

আপডেট: ১২:৩৬, ১১ মার্চ ২০২৩

টিসিবির ডাল-তেলসহ আটক ৩ 

ছবি : আপন দেশ

কুড়িগ্রামের উলিপুরে টিসিবির ডাল ও তেল সরানোর সময় তিন ব্যক্তিকে আটক করেছে স্থানীয়রা। মঙ্গলবার (৭ মার্চ) রাত ১১টার দিকে উপজেলার তবকপুর ইউনিয়নের সীমান্ত বাজার (দলবাড়ি) এলাকার ঘটনা এটি। 

এ ব্যাপারে ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার তবকপুর ইউনিয়নের টিসিবি ডিলার আরাফাত ট্রেডার্স’র সত্ত্বাধিকারী মরিয়ম বেগম রশিদ মার্কেটের গোডাউন থেকে তিন ব্যবসায়ীর কাছে গোপনে ডাল ও তেল বিক্রি করে দেন। মালামাল ক্রেতারা মসুর ডাল ও সয়াবিন তেলের তিন বস্তা বাই সাইকেলে করে নিয়ে যাচ্ছিলেন। 

পরে সীমান্ত বাজার (দলবাড়ি) এলাকায় পৌঁছালে এলাকার লোকজন তাদের আটক করে। বস্তা খুলে দেখতে পায় সব টিসিবির ডাল ও তেল। উপস্থিত মানুষ তিন বস্তার সিংহভাগ ডাল ও তেল লুট করে নিয়ে যায়। এ সময় দুই ক্রেতা সাইকেল নিয়ে কৌশলে পালিয়ে যায়।

এর মধ্যে ১৫ বোতল সয়াবিন তেল (৩০ লিটার) ও চার প্যাকেট (আট কেজি) মসুর ডালসহ গুনাইগাছ ইউনিয়নের রাম রামধন জুম্মাহাট গ্রামের রসুল মিয়ার পুত্র আব্দুল হামিদকে আটক করা হয়। আটক ডাল ও তেল গ্রাম পুলিশ মশিহার রহমানের বাড়িতে রাখা হয়েছে।

আব্দুল হামিদ মুচলেকায় উল্লেখ করেন, তিনি টিসিবি ডিলার মরিয়ম বেগমের কাছে এসব মালামাল কিনেছেন।

ইউপি চেয়ারম্যান মোখলেসুর রহমান বলেন, আব্দুল হামিদের কাছে মুচলেকা লিখে নিয়ে উদ্ধারকৃত মালামাল গ্রাম পুলিশ মশিহার রহমানের বাড়িতে রাখা হয়েছে।

টিসিবি ডিলার মরিয়ম বেগমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এসব মালামাল আমার নয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন রাংসার বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তে প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়