Apan Desh | আপন দেশ

জানাজা পড়িয়ে ফেরার পথে ট্রাকচাপায় নিহত মাদ্রাসাশিক্ষক

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৩৮, ১৬ মার্চ ২০২৩

জানাজা পড়িয়ে ফেরার পথে ট্রাকচাপায় নিহত মাদ্রাসাশিক্ষক

ফাইল ছবি

ফুফার জানাজা পড়িয়ে দাফন শেষে কর্মস্থলে ফেরার পথে তেলবাহী ট্রাকচাপায় মাওলানা আব্দুস সত্তার (৫০) নামে এক মাদ্রাসাশিক্ষক নিহত হয়েছেন। বুধবার (১৫ মার্চ) দুপুরে বরগুনা-বাকেরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গৌরীচন্না ইউনিয়নের সোনার বাংলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের আব্দুস সত্তার বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের বড়মিয়া হাটখোলা এলাকার আব্দুল লতিফের ছেলে। মাওলানা সত্তার বরিশাল সদর উপজেলার চুড়ামন আলহাজ আদম আলী দাখিল মাদ্রাসার সহসুপার পদে কর্মরত ছিলেন।

নিহতের স্বজনরা জানান, ফুফার মৃত্যুর খবর পেয়ে বরগুনায় আসেন মাওলানা সত্তার। ফুফার জানাজা পড়ান তিনি। এরপর বরিশালের নিজ কর্মস্থলে ফেরার পথে দুর্ঘটনায় মারা যান তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে বরগুনা থেকে বরিশাল যাচ্ছিলেন আব্দুস সত্তার। এ সময় সোনার বাংলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি তেলবাহী ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে মরদেহ উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বলেন, এ ঘটনায় তেলবাহী ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়