Apan Desh | আপন দেশ

পাবনায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ০৯:২২, ১৮ জুন ২০২৩

পাবনায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা

ছবি: সংগৃহীত

পাবনায় অতর্কিত হামলা ও এলোপাতাড়ি গুলি চালিয়ে এক ছাত্রলীগ কর্মীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ওই ছাত্রলীগ কর্মীর নাম তাফসির আহমেদ মনা (২৪)। শনিবার (১৭ জুন) রাত সাড়ে ১০ টার দিকে ঈশ্বরদী উপজেলার লক্ষীকুণ্ডা ইউনিয়নের মন্ত্রীর মোড়ে এ ঘটনা হয়।

নিহত তাফসির আহমেদ উপজেলার পাকশী ইউনিয়নের রুপপুর পাকারাস্তা মোড় এলাকার তাইজুর রহমান তুহিনের ছেলে। তিনি পাকশি ইউনিয়ন ছাত্রলীগ কর্মী ছিলেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, তাফসির আহমেদ মন্ত্রীর মোড়ে দোকানে বসে ছিলেন। হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত এসে তার ওপর হামলা করে এবং এলোপাতাড়ি গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে তাফসির গুরুতর আহত হন এবং দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। নিহতের ময়নাতদন্তের রিপোর্ট ও ঘটনার তদন্তের পর হত্যার নেপথ্যের কারণ জানা যাবে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়