Apan Desh | আপন দেশ

সেনাবাহিনী একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় কাজ করছে: সেনাপ্রধান

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৮, ১৭ জুলাই ২০২৩

আপডেট: ২০:২১, ১৭ জুলাই ২০২৩

সেনাবাহিনী একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় কাজ করছে: সেনাপ্রধান

সংগৃহীত ছবি

সেনাবাহিনী প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, সততা, সত্যনিষ্ঠা ও কর্তব্যবোধে ব্রতী হয়ে বাংলাদেশ সেনাবাহিনীকে জাতির গর্ব হিসেবে দেখার প্রয়াসে উন্নয়নমূলক কার্যক্রমের মাধ্যমে দেশ গঠনে কোর অব ইঞ্জিনিয়ার্সের প্রশংসনীয় ভূমিকা অব্যাহত থাকবে।

সোমবার (১৭ জুলাই) নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে ইঞ্জিনিয়ার সেন্টার অ্যান্ড স্কুল অব মিলিটারি ইঞ্জিনিয়ারিংয়ের বাৎসরিক অধিনায়ক সম্মেলনে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সেনাপ্রধান বৃক্ষরোপণে অংশগ্রহণ করেন।

সেনা প্রধান বলেন, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সেনাবাহিনীর ফোর্সেস গোল ২০৩০ বাস্তবায়নে সাংগঠনিক কাঠামো অনুযায়ী সেনাবাহিনীর আধুনিকায়নের প্রক্রিয়া চলমান। তিনি দেশ ও জাতি গঠনে বাংলাদেশ সেনাবাহিনী বিশেষ করে কোর অব ইঞ্জিনিয়ার্সের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।

সম্মেলনে লেফটেন্যান্ট জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক বিএমটিএফ মেজর জেনারেল সুলতানুজ্জামান, মেজর জেনারেল নজরুল ইসলাম, মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহী, ইঞ্জিনিয়ার ইন চিফ বাংলাদেশ সেনাবাহিনী জেনারেল মো. আশরাফুল ইসলাম, বাংলাদেশ চা বোর্ড চেয়ারম্যান মেজর জেনারেল মো. খালেদ-আল-মামুন, বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল ইফতেখার আনিস, সেনা কল্যাণ সংস্থা চেয়ারম্যান এবং কমান্ড্যান্ট ইঞ্জিনিয়ার সেন্টার অ্যান্ড স্কুল অব মিলিটারি ইঞ্জিনিয়ারিং ব্রিগেডিয়ার জেনারেল মুনিরুজ্জামানসহ বিভিন্ন ইউনিটের অধিনায়কেরা উপস্থিত ছিলেন।

আপনে দেশ/নিত্য

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়