Apan Desh | আপন দেশ

ঠাকুরগাঁওয়ে ডিভাইস ও প্রশ্নপত্রসহ ৭ পরীক্ষার্থীকে আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৮, ৮ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১২:৫৭, ৮ ডিসেম্বর ২০২৩

ঠাকুরগাঁওয়ে ডিভাইস ও প্রশ্নপত্রসহ ৭ পরীক্ষার্থীকে আটক

ফাইল ছবি

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ঠাকুরগাঁওয়ে ডিভাইস ও প্রশ্নপত্রসহ ৭ পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। আজ শুক্রবার (৮ ডিসেম্বর) এ ঘটনা ঘটে। 

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম ধাপে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। লিখিত পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে তিন বিভাগে পরীক্ষা কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন তিনজন অতিরিক্ত সচিব পদমর্যাদার কর্মকর্তা। সকাল ১০টা থেকে ১ ঘণ্টার এই লিখিত পরীক্ষা হয়। 

আরও পড়ুন<<>> গণশিক্ষা প্রতিমন্ত্রীর ঘুষকাণ্ড, বাসায় ডেকে পেটালেন পাওনাদারদের

আজ রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের যেসব জেলায় পরীক্ষা হয়েছে সেগুলো হলো- রংপুর, গাইবান্ধা, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, কুড়িগ্রাম, নীলফামারী, লালমনিরহাট, বরিশাল, পটুয়াখালী, ভোলা, বরগুনা, ঝালকাঠি, পিরোজপুর, সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার। এসব জেলায় ওই দিন একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ পর্বের পরীক্ষার্থীর সংখ্যা ৩ লাখ ৬০ হাজার ৬৯৭জন।

এবারই প্রথম আবেদন ও নিয়োগ পরীক্ষা বিভাগ ধরে ধরে দেয়া হচ্ছে। গুচ্ছভিত্তিক এ নিয়োগে তিন ধাপে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পরীক্ষাও আলাদাভাবে নেয়া হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়