Apan Desh | আপন দেশ

প্লাস্টিক সার্জারি করে প্রাণ গেল অভিনেত্রীর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:১৯, ৩ সেপ্টেম্বর ২০২৩

প্লাস্টিক সার্জারি করে প্রাণ গেল অভিনেত্রীর

ফাইল ছবি

প্লাস্টিক সার্জারি করার কারণে প্রাণ হারিয়েছেন আর্জেন্টিনার জনপ্রিয় অভিনেত্রী সিলভিনা লুনা। দীর্ঘদিন হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর পরিবারের সম্মতিতে তা সরিয়ে দেয়া হয়। মৃত্যুর আগে লুনার বয়স হয়েছিল ৪৩  বছর। 

জানা গেছে, কয়েক বছর আগে প্লাস্টিক সার্জারি করেন তিনি। এর জেরে শরীরে বিভিন্ন সমস্যা দেখা দেয়া শুরু হয়। সবচেয়ে বেশি ছিল কিডনিতে সমস্যা। যা গতবছর থেকে চরম আকার ধারন করে। এ অভিনেত্রীর দুটি কিডনিই বিকল হয়ে যায়। বেশ কিছুদিন ধরে তাকে হাসপাতালে কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা।

আরও পড়ুন <> সিনেমা হলে গিয়ে ‘প্রিয়তমা’ দেখলেন রাষ্ট্রপতি

তাকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেছিলেন চিকিৎসকরা কিন্তু কোনো চেষ্টাই সফল হয়নি। লাইফ সাপোর্টে চলে গেলে এ অভিনেত্রীর বাঁচার আর কোনো আশাই ছিল না। তাই পরিবারের সম্মতিতে তার লাইফ সাপোর্ট সরিয়ে ফেলা হয়।

এদিকে লুনার অকাল মৃত্যুতে শোকস্তব্ধ তার অনুরাগীরা। আর্জেন্টিনার চলচ্চিত্র জগতের অনেকে শোকপ্রকাশ করেছেন। অনেকে আবার লুনার প্লাস্টিক সার্জারি করা চিকিৎসকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। শোনা গেছে, শুধু লুনা নন, ওই চিকিৎসকের ভুল চিকিৎসার জেরে অনেকেই ভুক্তভোগী হয়েছেন। একাধিক মামলা আছে তার বিরুদ্ধে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়