Apan Desh | আপন দেশ

শুক্রবার ঢাকায় গান গাইবেন নচিকেতা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩১, ৯ নভেম্বর ২০২৩

শুক্রবার ঢাকায় গান গাইবেন নচিকেতা

ফাইল ছবি

জীবনমুখী গানের শিল্পী নচিকেতা চক্রবর্তী তিন দশকের বেশি সময় ধরে শ্রোতাদের মুগ্ধ করে রেখেছেন। আগামীকাল শুক্রবার (১০ নভেম্বর) তিনি ঢাকায় গান গাইতে আসবেন।

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ মিলনায়তনে 'নচিকেতা লাইভ ইন ঢাকা উইথ জয় শাহরিয়ার' শীর্ষক কনসার্টে নচিকেতা গান গাইবেন।

নচিকেতার প্রথম আ্যলবাম 'এই বেশ ভালো আছি' ১৯৯৩ সালে প্রকাশ পায়। তারপর ৩০ বছর ধরে বাংলা গানের শ্রোতাদের মোহিত করে রেখেছেন তিনি। নানা ধরনের গান করলেও জীবনমুখী গানের জন্য সবচেয়ে বেশি পরিচিত নচিকেতা।

আরও পড়ুন <> ডিপজলের অভিযোগের যা জবাব দিলেন কলকাতার ইধিকা

ইতোমধ্যে কলকাতায় 'তিরিশে নচিকেতা' এই আয়োজন উদযাপিত হয়েছে। তারই ধারাবাহিকতায় ঢাকায় শিল্পীর অনুরাগীদের জন্য এই আয়োজন।

নচিকেতা চক্রবর্তী বলেন, 'আমি বাংলায় গান করি। আমার শ্রোতা কলকাতায় যতটা, ঢাকায়ও ততটাই। আমার সংগীতজীবনের ৩০ বছর পূর্তির আয়োজন তাই ঢাকায় না হলে অপূর্ণ থেকে যায়। জয় শাহরিয়ার আমার স্নেহভাজন। তার আয়োজনেই আসছি ঢাকার শ্রোতাদের গান শোনাতে। আশা করি একটা দারুণ সন্ধ্যা কাটবে।'

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়