Apan Desh | আপন দেশ

মারা গেলেন সংগীতশিল্পী লরা লিঞ্চ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৫৭, ২৫ ডিসেম্বর ২০২৩

মারা গেলেন সংগীতশিল্পী লরা লিঞ্চ

ফাইল ছবি

মার্কিন জনপ্রিয় ‘ডিক্সি চিক্স’ মিউজিক ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও সদস্য সংগীতশিল্পী লরা লিঞ্চ। শুক্রবার (২২ ডিসেম্বর) মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে তার গাড়িতে অন্য একটি গাড়ি ধাক্কা দিলে মৃত্যু হয় গায়িকার। তার বয়স হয়েছিল ৬৫ বছর।

ব্রিটিশ গণমাধ্যম বিবিসির প্রতিবেদনে অনুযায়ী টেক্সাসের জননিরাপত্তা বিভাগ জানিয়েছে, শুক্রবার এল পাসো শহরের কাছে দুটি গাড়ির মধ্যে সংঘর্ষ হলে এতে মৃত্যু হয় লরা লিঞ্চের।

তারকার মৃত্যুর খবরে ব্যান্ডের বর্তমান সদস্যরা সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে শোক প্রকাশ করেছেন। তারা শোক জানিয়ে লিখেছেন, গান-বাজনা, হাসাহাসি ও একসঙ্গে ভ্রমণের মাধ্যমে আমাদের হৃদয়ে বিশেষ স্থানে রেখেছি। লরা লিঞ্চ উজ্জ্বল নক্ষত্র ছিল। সে আমাদের ব্যান্ডের শুরুর দিনগুলোয় স্ফুলঙ্গ দিয়েছে।

আরও পড়ুন <> বলিউড নায়িকাদের এত ডিপফেক ভিডিও কেন?

ডেডলাইনের প্রতিবেদন, লরা লিঞ্চ ১৯৯০ সালে রবিন লিন ম্যাসি, মার্টি এরউইন ও অ্যামিলি এরউইনের সঙ্গে ‘ডিক্সি চিক্স’ ব্যান্ড প্রতিষ্ঠা করেন। ১৯৯৩ সালে ব্যান্ড ছাড়ার আগে তিনটি অ্যালবাম রেকর্ড করেছিলেন এই গায়িকা।

এ গায়িকা জনপ্রিয় গ্রুপের জন্য বেজ বাজিয়েছেন এবং গ্রুপের তৃতীয় অ্যালবামে লিড লোকাল ছিলেন। কিন্তু সফর জীবনের ক্লান্ত থেকে দল ছেড়েছিলেন তিনি। দল থেকে তার চলে যাওয়ার পর ‘ডিক্সি চিক্স’ ব্যান্ড ১৯৯৮ সালে ‘ওয়াইড ওপেন স্পেস’ অ্যালবাম প্রকাশের মাধ্যমে আন্তর্জাতিক সাফল্য অর্জন করে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়