Apan Desh | আপন দেশ

ডেঙ্গুতে এবার আইডিয়াল ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২০, ১৬ জুলাই ২০২৩

আপডেট: ১৫:৫০, ১৬ জুলাই ২০২৩

ডেঙ্গুতে এবার আইডিয়াল ছাত্রের মৃত্যু

ফাইল ছবি

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ইশাত আজহার নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে। 

রোববার (১৬ জুলাই) ভোরে রাজধানীর ইউনিভার্সাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ইশাত আজহার আইডিয়াল স্কুলের বনশ্রী শাখার তৃতীয় শ্রেণির ‘ঝ’ শাখার ছাত্র ছিল।

তার বাবা আসিফ আজহার সংবাদমাধ্যমকে জানান, গত চারদিন আগে ইশাতকে জ্বর নিয়ে অন্য একটি হাসপাতালে ভর্তি করানো হয়। তার অবস্থা খারাপ হওয়ায় বৃহস্পতিবার ইউনিভার্সাল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তার মৃত্যু হয়। ইশাতের জানাজার নামাজ আজ বাদ জোহর বনশ্রী কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে তার পরিবার।

ইশাতের পরিবার জানিয়েছে, ঈদুল আজহার ছুটির পর গত ৯ জুলাই প্রথমদিন সে স্কুলে গিয়েছিল। এরপর সে ডেঙ্গুতে আক্রান্ত হয়। এরপর সে আর স্কুলে যায়নি।

আরও পড়ুন: মিনিটে মিনিটে ডেঙ্গু রোগী আসছে হাসপাতালে

মতিঝিল আইডিয়াল স্কুলের অধ্যক্ষ ফাওজিয়া রাশেদী বলেন, ইশাতের মৃত্যুতে স্কুলের সবাই শোকাহত। আমরা তার পরিবারের প্রতি সমবেদনা জানাই। তিনি জানান, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী আমরা স্কুল পরিষ্কার রাখছি। পর্যাপ্ত অ্যারোসল, কয়েল ও মশা মারার ব্যাট সরবরাহ করেছি। স্কুল শুরুর আগে-পরে এগুলো ব্যবহার করা হচ্ছে।

এর আগে গত ৩ জুলাই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ইলমা জাহান নামে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রী মারা যায়।

আপন দেশ/জেডআই
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়