Apan Desh | আপন দেশ

আমি নিশ্চিত যে আমরা বিজয়ী হবো: জেলেনস্কি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৪, ২২ আগস্ট ২০২৩

আমি নিশ্চিত যে আমরা বিজয়ী হবো: জেলেনস্কি

ফাইল ছবি

ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি সোমবার বলেছেন, তিনি ‘আত্মবিশ্বাসী' যে রাশিয়া ইউক্রেনের যুদ্ধে পরাজিত হবে। আমরা আজ আত্মবিশ্বাসী রাশিয়া এই যুদ্ধে হারবে। আমি নিশ্চিত যে আমরা বিজয়ী হবো। কারণ, সত্য আমাদের পক্ষে।

ডেনিশ পার্লামেন্টের বাইরে এক বক্তৃতায় জেলেনস্কি এসব কথা বলেন। এ সময় বিশাল জনতা ইউক্রেনের পতাকা দোলায় এবং উল্লাস প্রকাশ করে। 

ডেনমার্ক, নেদারল্যান্ডসসহ কয়েকটি দেশ আমেরিকান এফ-১৬ যুদ্ধবিমান সরবরাহ করবে বলে ঘোষণা করার একদিন পর জেলেনস্কি এই মন্তব্য করলেন। আশা করা হচ্ছে, যুদ্ধবিমান উপহার কিয়েভের সোভিয়েত যুগের বিমান বাহিনীকে শক্তিশালী করবে।

আরও পড়ুন: আদালতে আত্মসমর্পণ করবেন ডোনাল্ড ট্রাম্প

বক্তৃতায় জেলেনস্কি বলেন, মূল বিষয় হলো- আমরা আমাদের বিজয়ের মাধ্যমে, সহযোগিতার মাধ্যমে নিজেদের প্রমাণিত করব। একইসঙ্গে আমরা প্রমাণ করব, জীবনের মূল্য আছে, মানুষ গুরুত্বপূর্ণ একটি বিষয়, স্বাধীনতা গুরুত্বপূর্ণ, ইউরোপ গুরুত্বপূর্ণ। তিনি বলেন, এটা হবে সত্যের, গণতন্ত্রের, আমাদের জনগণের, আমাদের জাতির অভিন্ন বিজয়।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়