Apan Desh | আপন দেশ

রমজানে আমিরাতে কমলো ১০ হাজার পণ্যের দাম

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৭, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৮:৪২, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

রমজানে আমিরাতে কমলো ১০ হাজার পণ্যের দাম

ছবি: সংগৃহীত

পবিত্র রমজানের মাত্র কয়েকদিন বাকি। সংযুক্ত আরব আমিরাতে দাম কমছে প্রায় ১০ হাজার পণ্যের। এসব পণ্যের ৮০ শতাংশই অত্যাবশ্যকীয় খাদ্যপণ্য। ভোজ্যতেল ও ময়দার মতো নিত্যপণ্যের দাম ৭৫ শতাংশ পর্যন্ত কমানো হয়েছে।

সেই সঙ্গে থাকছে সর্বোচ্চ পাঁচ হাজার দিরহাম মূল্যমানের উপহার সামগ্রী। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় এক লাখ ৪৮ হাজার টাকার সমান। 

গত বুধবার শারজাহ কো-অপারেটিভ সোসাইটি নামে একটি চেইন শপিং প্রতিষ্ঠান এ ঘোষণা দেয়। এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম খালিজ টাইমস।

প্রতিবেদনে বলা হয়েছে, শারজাহ কো-অপারেটিভ সোসাইটি এ বছর রমজানে তিন কোটি ৫০ লাখ দিরহাম বরাদ্দ করেছে। প্রায় ১০ হাজার পণ্যের দাম কমিয়েছে।

পাশাপাশি এ ক্যাম্পেইনে ৩০০ দিরহামের বেশি খরচ করা ক্রেতাদের পুরস্কৃত করা হবে। যার মধ্যে প্রতি সপ্তাহে দুটি সুজুকি ডিজায়ার গাড়ি, ৩০ আসবাবপত্র উপহার কার্ড যার মূল্য পাঁচ হাজার দিরহাম, এক হাজার দিরহাম মূল্যের ৩২ শপিং গিফট কার্ড। বাংলাদেশি মুদ্রায় এর মূল্যমান দাঁড়ায় প্রায় দেড় লাখ টাকা।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়