Apan Desh | আপন দেশ

ভিকারুননিসার শিক্ষক মুরাদ দুই দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৪, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ভিকারুননিসার শিক্ষক মুরাদ দুই দিনের রিমান্ডে

ছবি: সংগৃহীত

ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে আলোচনায় আসেন শিক্ষক মুরাদ হোসেন সরকার। তাকে দুই দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। তিনি ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার গণিত শিক্ষক। 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতে তোলে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। পরিপ্রেক্ষিতে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে, সোমবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লালবাগ থানায় শিক্ষক মুরাদের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা করেন এক তরুণী। থানার ওসি খন্দকার মোহাম্মদ হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

ওই দিন রাতেই কলাবাগানের একটি বাসা থেকে আসামি মুরাদকে গ্রেফতার করা হয়। একই রাতে তাকে সাময়িকভাবে বরখাস্ত করে ভিকারুননিসার কর্তৃপক্ষ। এর আগে আজিমপুর ক্যাম্পাসের দিবা শাখা থেকে তাকে প্রত্যাহার করে অধ্যক্ষের কার্যালয়ে সংযুক্ত করা হয়।

বিক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকদের দাবি, অভিযুক্ত মুরাদ দীর্ঘদিন ধরে কোচিংয়ে পড়ানোর নামে ছাত্রীদের যৌন হয়রানি করে আসছিলেন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়