Apan Desh | আপন দেশ

ট্রান্সকমের ৩ কর্মকর্তাকে আত্মসমর্পণের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২১, ৩১ মার্চ ২০২৪

ট্রান্সকমের ৩ কর্মকর্তাকে আত্মসমর্পণের নির্দেশ

ফাইল ছবি

একটি হত্যা মামলায় ট্রান্সকম গ্রুপের শীর্ষ ৩ কর্মকর্তাকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। দেশে ফেরার ৭২ ঘণ্টার মধ্যে আত্মসমর্পণ করতে হবে তাদের। ওই কর্তারা হলেন- চেয়ারম্যান শাহনাজ রহমান, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সিমিন রহমান এবং হেড অব ট্রান্সফরমেশন যারেফ আয়াত হোসেন।

রোববার (৩১ মার্চ) এক আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চ এ আদেশ দেন।

এদিন আদালতে ট্রান্সকমের ৩ কর্মকর্তার পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী সাবেক মন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি, সাবেক মন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, সিনিয়র আইনজীবী শাহ মঞ্জুরুল হক ও মোহাম্মদ ছিদ্দিক উল্লাহ মিয়া। আর রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল আবুল কালাম খান দাউদ।

এর আগে, গত ২১ মার্চ আপিল বিভাগের চেম্বার আদালত ট্রান্সকম গ্রুপের শীর্ষ ৩ কর্মকর্তা যেন নির্বিঘ্নে দেশে ফেরেন। একই সঙ্গে ৭২ ঘণ্টার মধ্যে আদালতে আত্মসমর্পণ করতে পারেন, তা নিশ্চিত করার নির্দেশ দেন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়