Apan Desh | আপন দেশ

সাংবাদিক নাদিম হত্যা মামলা, বাবুর জামিন না মঞ্জুর

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৮, ৭ আগস্ট ২০২৩

আপডেট: ১৬:২৭, ৭ আগস্ট ২০২৩

সাংবাদিক নাদিম হত্যা মামলা, বাবুর জামিন না মঞ্জুর

ফাইল ছবি

জামালপুর: জামালপুরের বকশিগঞ্জে সাংবাদিক রব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি মাহমুদুল আলম বাবুসহ ৫ জনের জামিন না মঞ্জুর করেছে আদালত। এ নিয়ে ৩য় বারের মতো আসামিদের জামিন আবেদন না মঞ্জুর করা হয়েছে।

সোমবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১২ টার দিকে জামালপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বকশিগঞ্জ আমলী আদালতের বিচারক তানভীর আহম্মেদ ৫ জনের জামিন আবেদন না মঞ্জুর করেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী এডভোকেট ইউসূফ আলী জানান, এ মামলায় গ্রেফতার ১৭ আসামির মধ্যে প্রধান মাহমুদুল আলম বাবু, মকবুল হোসেন, জাকিরুল, রেজাউল ও মনিরুজ্জামান জামিনের আবেদন করেন। বিচারক বাদী ও বিবাদী পক্ষের আইনজীবীর বক্তব্য শুনে তাদের জামিন আবেদন না মঞ্জুর করেন। এ নিয়ে ৩য় বারের মতো আসামিদের জামিন আবেদন না মঞ্জুর করা হয়েছে। 

আরও পড়ৃন: বিএফইউজের উদ্যোগে নাদিম হত্যার প্রতিবাদ সমাবেশ

আসামি পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট মোহাম্মদ হক ও এডভোকেট আব্দুল গফুর।

উল্লেখ্য, গত ১৪ জুন কাজ শেষে বাড়ি ফেরার পথে বকশিগঞ্জের পাটহাটি এলাকায় হামলার শিকার হন বাংলা নিউজের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। ১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এই ঘটনায় ১৭ জুন নিহত রব্বানীর স্ত্রী বাদী হয়ে ইউপি চেয়ারম্যান বাবুসহ ২২ জনের নামে বকশিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় আরও ২০ থেকে ২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়