Apan Desh | আপন দেশ

বিএনপির তিন সংগঠনের রোডমার্চ কাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩৯, ১৫ সেপ্টেম্বর ২০২৩

বিএনপির তিন সংগঠনের রোডমার্চ কাল

ফাইল ছবি

সরকার পতনের চূড়ান্ত আন্দোলনের আগে তৃণমুলে যাচ্ছে বিএনপি। নতুন কর্মসূচি রোডমার্চ নিয়ে কেন্দ্র থেকে যাচ্ছে মহানগর ও জেলায়।ভোটের অধিকার প্রতিষ্ঠার দাবিতে দলটির অঙ্গ ও সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে এই কর্মসূচি পাললন করা হবে। 

আগামীকাল শনিবার (১৬ সেপ্টেম্বর) থেকে তারুণ্যের রোড মার্চ শুরু করবে বিএনপি। দেশের বিভিন্ন স্থানে চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। এর মধ্যে ১৬ সেপ্টেম্বর রংপুর, সৈয়দপুরের দশ মাইল ও দিনাজপুরে, ১৭ সেপ্টেম্বর বগুড়া, সান্তাহার, নওগাঁ ও রাজশাহী, ২১ সেপ্টেম্বর ভৈরব, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সিলেট, ২৬ সেপ্টেম্বরে ঝিনাইদহ, যশোর, নোয়াপাড়া ও খুলনায় এবং ৩০ সেপ্টেম্বর কুমিল্লা, ফেনী, মিরসরাই ও চট্টগ্রাম রোড মার্চ হবে।

আরও পড়ুন<> শেখ হাসিনা রোববার যুক্তরাষ্ট্রে যাচেছন

সোমবার (১১ সেপ্টেম্বর) স্থায়ী কমিটির সভায় এই কর্মসূচি চূড়ান্ত করা হয়।  

যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সারা দেশে দেশ বাচাঁতে তারুণ্যের সমাবেশ হয়েছে। গত ২২ জুলাই ঢাকায় অনুষ্ঠিত তারুণ্যের সমাবেশ থেকে মহাসমাবেশের ডাক দিয়েছিল বিএনপি।

এর আগে ২০১২ সালের ১২ মার্চ ‘চলো চলো ঢাকা চলো’ শিরোনামে কর্মসূচি নিয়েছিল দলটি। তবে কেন্দ্রীয় নেতাদের দুর্বলতার কারণে সেবার ব্যর্থ হয়েছিল। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়