Apan Desh | আপন দেশ

মিরপুরে স্বেচ্ছাসেবক লীগ কর্মী খুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৩, ১৫ অক্টোবর ২০২৩

মিরপুরে স্বেচ্ছাসেবক লীগ কর্মী খুন

ফাইল ছবি

রাজধানীর মিরপুরের দারুসসালামে রাজনৈতিক প্রতিহিংসার জেরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য (কর্মী) শাহ আলমকে খুন করা হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে তার ওপর হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। পরে রাত পৌনে ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনদের দাবি, দুই গ্রুপের রেষারেষিতে তাকে খুন করা হয়েছে। স্বজনরা আরও জানান, শনিবার রাতে পূর্বের একটি ঘটনার জেরে মীমাংসার জন্য ডাকা হয় শাহ আলমকে। রাতে ঘটনাস্থলে আসলে তাকে একা পেয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

স্বজনদের অভিযোগ, মিরপুরে দারুস সালাম ১০ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো. ইসলামের নেতৃত্বে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কোপানো হয় তাকে। পরে শাহ আলমকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শাহ আলম বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর সন্তান।

আরও পড়ুন <> আপনার শরীরে কোন ভিটামিনের ঘাটতি?

হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার দাবি করেছেন শাহ আলমের বাবা ও তার পরিবার। শাহ আলমের বাবা বলেন, আমি দেশ স্বাধীন করেছি, আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

নিহত শাহ আলম মিরপুর দারুস সালাম থানার স্বেচ্ছাসেবক লীগের সদস্য ছিলেন। সম্প্রতি ১০ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি পদে প্রার্থীর ফর্মও কিনেছিলেন তিনি। 

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়