Apan Desh | আপন দেশ

ভোট বর্জনের গণসংযোগে শনিবার কে কোথায়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪১, ২২ ডিসেম্বর ২০২৩

ভোট বর্জনের গণসংযোগে শনিবার কে কোথায়

ফাইল ছবি

সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার পুণ:প্রতিষ্ঠা। এ দাবির বাস্তবায়নে অসহযোগ আন্দোলনে মাঠে আছে বিএনপি। যুগপৎ হিসেবে আছে মিত্রদলগুলো।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাজধানীর বিভিন্ন স্থানে লিফলেট বিলি করেছে। অর্থ দিয়ে সরকারকে সহযোগিতা না করা, ভোট বর্জনসহ বিভিন্ন ইস্যু উল্লেখ রয়েছে লিফলেটে। চারদিনের এই কর্মসূচির দ্বিতীয়দিন কাল শনিবার। এই দিনে কে কোথায় গণসংযোগ করবে জানিয়েছে বিএনপি।

আরও পড়ুন<<>> নতুন ছকে বিএনপি

তথ্যমতে, গণতন্ত্র মঞ্চ গণসংযোগ করবেন শনিবার বিকাল ৩ টা ৩০ মিনিটে,  জাতীয় প্রেস ক্লাব সামনে থেকে। ফকিরাপুল বাজার থেকে সকাল ১১ টায় গণসংযোগ শুরু করবে ১২ দলীয় জোট। দুপুর ১ টা ৩০ মিনিটে জাতীয় প্রেস ক্লাব সামনে থেকে গণসংযোগ শুরু করবে জাতীয়তাবাদী সমমনা জোট। এলডিপি বেলা ১১ টায় নগরীর শেওড়াপাড়ায় গণসংযোগ করে। গণ ফোরাম ও পিপলস পার্টি লিফলেট বিলি করবে বিকাল ৪ টা জাতীয় প্রেস ক্লাব সামনে থেকে। গণতান্ত্রিক বাম ঐক্য সকাল ১০ টা ৩০ মিনিট পুরানা পল্টন এলাকা থেকে। জাতীয় প্রেস ক্লাব সামনে থেকে গণ অধিকার পরিষসভাপতি ডক্টর রেজা কিবরিয়ার নেতৃত্বে গণসংযোগ শুরু হবে সকাল ১০ টা ৩০ মিনিটে। লেবার পার্টি বেলা ৩ টা পুরানা পল্টন মোড় থেকে গণসংযোগ করবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়