Apan Desh | আপন দেশ

খালেদা জিয়া হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৫, ১৩ মার্চ ২০২৪

খালেদা জিয়া হাসপাতালে

ফাইল ছবি

স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর বেসরকারি এভারকেয়ার হাসপাতালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার (১৩ মার্চ) সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

প্রেস উইং জানায়, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী, শারীরিক জরুরি কিছু পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নেয়া হয়।
 
এর আগে, দীর্ঘ পাঁচ মাস হাসপাতালে চিকিৎসা নিয়ে চলতি বছরের ১১ জানুয়ারি বাসায় ফেরেন তিনি। এক মাস পর চিকিৎসকদের পরামর্শে গত ৮ ফেব্রুয়ারি বিকেলে আবারও এভারকেয়ার হাসপাতালে যান তিনি।
 
হাসপাতালে তার স্বাস্থ্যের বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা তাকে বাসায় ফেরার পরামর্শ দেন। পরে রাত ১২টার দিকে গুলশানের বাসভবন ফিরোজায় পৌঁছান তিনি।

৭৮ বছর বয়সি খালেদা জিয়া হার্টের সমস্যা ও লিভার সিরোসিস ছাড়াও নানা শারীরিক জটিলতায় ভুগছেন। এছাড়া আর্থ্রাইটিস, ডায়াবেটিস, দাঁত ও চোখের সমস্যাসহ নানা জটিলতা রয়েছে তার। এরইমধ্যে কয়েক দফা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন তিনি। 

গত বছরের জুনে খালেদা জিয়ার এনজিওগ্রাম করা হলে তার হৃদ্‌যন্ত্রে তিনটি ব্লক ধরা পড়ে। এর একটিতে রিং পরানো হয়। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়