Apan Desh | আপন দেশ

ঈদে মানুষের মনে কোনো আনন্দ নেই: মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪৪, ২৯ জুন ২০২৩

আপডেট: ১৪:৪৬, ২৯ জুন ২০২৩

ঈদে মানুষের মনে কোনো আনন্দ নেই: মির্জা ফখরুল

ছবি: আপন দেশ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল আজহা শুভেচ্ছা জানিয়েছেন। বৃহস্পতিবার (২৯ জুন) সকালে ঠাকুরগাঁওয়ের কালিবাড়ির নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ শুভেচ্ছা জানান।

সেখানে সরকারের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হওয়ায় এবারের ঈদ জনগণের জন্য কোনও আনন্দের বার্তা নিয়ে আসেনি। এই দিন নিম্ন আয়ের মানুষ ও মধ্যবিত্তরা উৎসব করতে পারছে না। যে কারণে গত একবছর ধরে বিএনপি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বিরুদ্ধে আন্দোলন করে আসছে।

আরও পড়ুন <> দেশের মানুষ আর শেখ হাসিনাকে চায় না

মির্জা ফখরুল অভিযোগ করে আরও বলেন, ‘সরকারের স্বচ্ছতার অভাব ও জবাবদিহিতার অভাবের কারণেই সরকার ব্যর্থ হয়েছে অর্থনীতিকে নিয়ন্ত্রণ, দ্রব্যমূল্যকে নিয়ন্ত্রণ, মুদ্রাস্ফীতিকে নিয়ন্ত্রণ করতে। যে কারণেই দেশের অর্থনীতি একটা বিপর্যয়ের দিকে চলে গেছে।’

তাই দেশের সমগ্র মানুষের প্রতি আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, এই দুরবস্থা থেকে নিজেদের মুক্ত করার জন্যই আন্দোলন সংগ্রামের যোগ জনগণ দেবেন এবং সরকারকে বাধ্য করবে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার জন্য।’

এ সময় সাধারণ মানুষ ও দলের নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

আপন দেশ /এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়