Apan Desh | আপন দেশ

নয়াপল্টনে আজ কেরানীগঞ্জ বিএনপির ‘প্রতিবাদ সমাবেশ’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২৪, ১ আগস্ট ২০২৩

আপডেট: ০১:২৫, ১ আগস্ট ২০২৩

নয়াপল্টনে আজ কেরানীগঞ্জ বিএনপির ‘প্রতিবাদ সমাবেশ’

ফাইল ছবি

দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলার প্রতিবাদে সমাবেশ করবে বিএনপি। সকাল ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ হবে।

এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, কেরানীগঞ্জ থানা বিএনপি এই 'প্রতিবাদ সমাবেশে'র আয়োজন করেছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২৯ জুলাই) ঢাকার গুরুত্বপূর্ণ প্রবেশ মুখে অবস্থান কর্মসূচি পালনকালে ধোলাইখালে বিএনপি-পুলিশের সংর্ঘষে আহত হন গয়েশ্বর চন্দ্র রায়। পুলিশেরলাঠিচার্জের একপর্যায়ে তিনি মাটিতে পড়ে গেলে সেখানেও তাকে পেটানো হয়। সেখান থেকে রক্তাক্ত অবস্থায় তাকে আটক করে চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নেয় পুলিশ।

আরও পড়ুন<<>> সরকারের কাছে এত টাকা নেই যে, আমাকে কিনতে পারে: গয়েশ্বর

পরে সেখান থেকে তাকে গাড়িতে করে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তবে বিকেলের আগেই তাকে নয়াপল্টনে অবস্থিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রেখে যায় ডিবি।

                                                                                 আরও পড়ুন<<>> গয়েশ্বর চন্দ্র রায় ডিবিতে

এ প্রসঙ্গে ডিবির হারুন অর রশিদ বলেন, আমরা ভিআইপি রাজনীতিবিদদের যে মর্যাদা, সেটা তাদের দিয়ে থাকি। গয়েশ্বর চন্দ্র রায়কেও ধোলাইখাল থেকে সেভ করে ডিবি কার্যালয়ে এনেছি। তাকে দুপুরে আপ্যায়ন করানো হয়েছে। তারপর পুলিশের গাড়ি দিয়ে তাকে কার্যালয়ে পৌঁছে দেওয়া হয়েছে।

আপ্যায়নের এই ছবিই প্রমাণ করে ডিবিতে কখনো নির্যাতন করা হয় না, যোগ করেন ডিবির হারুন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়