Apan Desh | আপন দেশ

‘মেসির জন্য সৌদি অভিশাপ হয়ে উঠছে’

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৬:২৫, ২ ফেব্রুয়ারি ২০২৪

‘মেসির জন্য সৌদি অভিশাপ হয়ে উঠছে’

পুরনো ছবি

আল-হিলালের বিপক্ষে তাও লড়াই করেছিল ইন্টার মায়ামি। কিন্তু আল-নাসরের বিপক্ষে তো স্রেফ উড়ে গেছে তারা। বৃহস্পতিবার সৌদি আরবের ক্লাব আল নাসরের বিপক্ষে ৬-০ গোলে হেরেছে মেসির দল মায়ামি। এই হারের পর মেসিকে খোঁচা মারেন সৌদির বিনোদন বিভাগের চেয়ারম্যান তুর্কি আলাল শেখ।

সৌদি আরবের পর্যটনদূত মেসি। আরব দেশটির সঙ্গে সম্পর্ক বেশ ভালো তার। পর্যটনদূত হওয়ার পর পরিবারসহ বছরে অন্তত একবার সৌদি বেড়াতে যান। শুধু বেড়াতেই নয়, টানা দুই বছর ধরে সৌদিতে খেলতেও যান মেসি। গত বছর আল হিলাল ও আল নাসরের মিলিত একাদশ অনুষ্ঠিত হয়। বিপক্ষে পিএসজির ৫-৪ ব্যবধানের জয়ে একটি গোলও করেন তিনি। তবে এরপরও ফুটবলে সৌদি আরবে মেসির অভিজ্ঞতা ততটা ভালো না।

২০২২ কাতার বিশ্বকাপে সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচে ২-১ গোলে হারে আর্জেন্টিনা। এবার আবার এক সপ্তাহের মধ্যে আল হিলাল ও আল নাসরের সঙ্গে প্রীতি ম্যাচ। তাতেও হারলো বিশ্বকাপ জয়ী মেসির দল মায়ামি। এর আগে, আল হিলালের সঙ্গে তারা প্রীতি ম্যাচে হারে ৪-৩ গোলে।

আরও পড়ুন>> মেসির বিপক্ষে আসছেন না রোনালদো

চোটের কারণে এদিন মাঠে ছিলেন না নাসরের রোনালদো। আর মায়ামির মেসি মাঠে যখন নামেন, তখন মায়ামি পিছিয়ে ৬-০ গোলে।
এভাবে হারার পর মেসি ও তার দলকে নিয়ে মজা করেন তুর্কি আলাল শেখ। 

এসএসসি টেলিভিশনের এক লাইভ প্রোগ্রামে তিনি মেসিকে খোঁচা দিয়ে বলেন, ‘দেখে মনে হচ্ছে, সে (মেসি) জানত ক্রিস্টিয়ানো রোনালদোর চোট আছে। সে হয়তো বুঝতে পেরেছিল, আল নাসর তাদের উড়িয়ে দেবে। তাই ক্রিস্টিয়ানোবিহীন আল নাসরের কাছে হার এড়াতে চেয়েছে সে। মেসির জন্য সৌদি আরব অভিশাপ হয়ে উঠছে।’

আপন দেশ/জিআর/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়