Apan Desh | আপন দেশ

মেসি খেললেন, তবুও হারল মায়ামি

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ২০:২৮, ৭ ফেব্রুয়ারি ২০২৪

মেসি খেললেন, তবুও হারল মায়ামি

ছবি: সংগৃহীত

গত রোববার হংকং একাদশের বিপক্ষে খেলেননি লিওনেল মেসি। এতেই শুরু হয় তোলপাড়। শেষ পর্যন্ত সংবাদ সম্মেলনে মেসিকে ব্যাখ্যা করতে হয়েছে, কেন তিনি খেলেননি। আজ বুধবার জাপানি ক্লাব ভিসেল কোবের বিপক্ষেও মেসি খেলবেন কি না, এ নিয়েও অনিশ্চয়তা ছিল। 

সেই অনিশ্চয়তা দূর করেছেন আর্জেন্টাইন মহাতারকা। টোকিওতে স্বাগতিক দর্শকদের আনন্দে ভাসিয়ে ম্যাচের ৬০ মিনিটে মাঠে নামেন।  ম্যাচের বাকি সময়ে নিজের ঝলকও দেখান। আক্রমণ তৈরির পাশাপাশি গিয়েছিলেন গোলের কাছাকাছিও। তবে শেষ পর্যন্ত মেসির কাছ থেকে গোল দেখার সৌভাগ্য হয়নি উপস্থিত দর্শকদের। নির্ধারিত সময়ে গোলশূন্য থাকার পর ম্যাচ গড়ায় টাইব্রেকারে।

আরও পড়ুন>> হংকংয়ে না খেলার কারণ জানালেন মেসি

প্রথম দুটি শটেই স্কোর করেন উভয় দলের খেলোয়াড়রা। তবে তৃতীয় শটটি গোলবারের উপর দিয়ে পাঠিয়ে দেন হোতারু ইয়ামাগুচি। চতুর্থ দফায় মায়ামির রবার্ট টেইলরের শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। সেটি বাতিল হয়। দ্বিতীয় শট উপরের বারের লাগানো ছাড়া বাড়তি কিছু করতে পারেননি টেইলর। সমতায় ফেরা টাইব্রেকে পঞ্চম শট মিস করেন দুই ডিফেন্ডার রিও হাতসুসে ও নোয়াহ অ্যালেন।

খেলা গড়ায় সাডেন ডেথে। তাতে ভিসেল কোবের নানাসেই লিনো গোল করলেও ব্যর্থ হন মায়ামির এই ম্যাচের অধিনায়ক গ্রেগরে। কোবে গোলরক্ষক ওবি তার নেওয়া শট ঠেকিয়ে দেয়ার সঙ্গে সঙ্গে সাডেন ডেথে মায়ামিকে হারানোর উল্লাসে মাতে ভিসেল কোবে ও মাঠভর্তি দর্শকেরা। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়