Apan Desh | আপন দেশ

লা লিগায় হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৪:০৬, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

লা লিগায় হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ

ছবি: সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ। পয়েন্ট টেবিলের নিচের সারির দল রায়ো ভায়োকানো। দলটির সঙ্গে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে তারা। একপেশে স্প্যানিশ লা লিগা। প্রতিপক্ষের চেয়ে যোজন যোজন দূরত্বে রিয়াল মাদ্রিদ। একঘেয়েমি দূর করতে হাজির হলো রিয়াল মাদ্রিদ নিজেই। দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে পয়েন্ট হারালো তারা।

অ্যাওয়ে ম্যাচে রায়ো ভায়োকানোর এস্তাদিও দে ভায়েকাসে দুটি গোলই হয়েছে প্রথমার্ধে। ম্যাচ শুরুর বাঁশি বাজার তিন মিনিটের মাথায় রিয়াল গোল উদযাপন করে। জোসেলু বক্সের সেন্টার থেকে বাঁ পায়ের শটে জাল কাঁপান। ফেডেরিকো ভালভের্দে করেন অ্যাসিস্ট। ভিএআর রিভিউয়ের পর গোলের রায় আসে।

ম্যাচ ঘড়ির কাঁটা আধ ঘণ্টাতে না যেতেই গোল হজম করে রিয়াল। ২৪ মিনিটে পেনাল্টি এরিয়াতে এডুয়ার্ডো কামাভিঙ্গা হ্যান্ডবল করেন। পেনাল্টি থেকে ২৭ মিনিটে ডানপায়ের শটে রাউল দে টমাস ১-১ করেন।

আরও পড়ুন>> সাগরিকাকে কেউ চিনত না’

পরে দুই দলই সমান দুটি করে শট রাখেন লক্ষ্যে। কিন্তু গোলে রূপান্তরিত হয়নি কোনোটি। বরং রিয়াল শেষ দিকে বিপদে পড়েছিল। যোগ করা সময়ের পঞ্চম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন দানি কারভাহাল। ৭৫তম মিনিটে বদলি মাঠে নামেন তিনি, শেষ দিকে দুই মিনিটে দেখেন দুটি হলুদ কার্ড। 

২৫ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে রিয়াল। তবে দ্বিতীয় স্থানে থাকা জিরোনার (৫৬) সঙ্গে তাদের ব্যবধান ছয় পয়েন্টে কমেছে। ৫৪ পয়েন্ট নিয়ে তিনে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা জিরোনা আজ অ্যাথলেটিক বিলবাওর বিরুদ্ধে খেলবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়